Home রাজনীতি হরতালের সমর্থনে বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ ও গণসংযোগ

হরতালের সমর্থনে বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ ও গণসংযোগ

42

ডেস্ক রিপোর্ট: বাম গণতান্ত্রিক জোট আহূত আগামী ২৫ আগস্ট অর্ধদিবস হরতালের সমর্থনে আজ ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বাম জোটের কেন্দ্রীয় নেতৃবৃন্দ লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আগামী ২৫ আগস্ট, বৃহস্পতিবার অর্ধদিবস হরতাল আহ্বান করেছে বাম গণতান্ত্রিক জোট। হরতাল সফল করার আহ্বান জানিয়ে আজ বাম জোটের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সকাল ১১টা থেকে ঢাকার পুরানা পল্টন মোড় থেকে দৈনিক বাংলা-বায়তুল মোকাররম-বঙ্গবন্ধু অ্যাভিনিউ-গুলিস্তান-জিরো পয়েন্ট এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।
বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র সহ-সাধারণ সম্পাদক, বাম জোটের কেন্দ্রীয় নেতা মিহির ঘোষের নেতৃত্বে ডা. ফজলুর রহমান, ডা. হারুন অর রশীদ, খালেকুজ্জামান লিপন, লুনা নূর, বিধান চন্দ্র দাস, শ্রমিকনেতা আব্দুল কাদের, জাহিদ হোসেন, হকারনেতা সেকেন্দার হায়াত, মঞ্জুর মঈন, সাইফুল ইসলাম সমীর, ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক দীপক শীল এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন। এছাড়াও সিপিবি কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ শাহ আলমের নেতৃত্বে নারায়ণগঞ্জ, বাম জোটের সমন্বয়ক ও সিপিবি’র সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্সের নেতৃত্বে চট্টগ্রাম ও বাসদের সাধারণ সম্পাদক বজলুর রশীদ ফিরোজের নেতৃত্বে বরিশালে আজ একই ধরনের কর্মসূচি পালিত হয়েছে।
নেতৃবৃন্দ জনগণকে এই হরতালে অংশগ্রহণের মধ্যে সরকারের এ দমন পীড়নের জবাব দেয়ার আহ্বান জানান। পথচারী বাসযাত্রী স্বতঃস্ফূর্তভাবে তাদের সাথে অংশগ্রহণ করেন এবং হরতালের প্রতি তাদের সমর্থন ব্যক্ত করেন।
এছাড়াও আজ বিকেলে নগরীর শ্যামপুর, সেগুনবাগিচা, হাইকোর্ট ও মোহাম্মদপুরের বছিলায় প্রচারপত্র বিতরণ ও গণসংযোগ করা হয়।