Home সারাদেশ বিজয়নগরে ছেলের হাতে বাবা খুন

বিজয়নগরে ছেলের হাতে বাবা খুন

27

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মানসিক ভারসাম্যহীন ছেলে সাইফুল ইসলামের হাতে আক্তার মিয়া (৭০) বৃদ্ধ বাবাকে খুনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ সাইফুলকে আটক করেছে। বুধবার সকাল ৫টায় উপজেলার পত্তন ইউনিয়নের পত্তন গ্রামে এঘটনা ঘটে। নিহত আক্তার মিয়া পত্তন ইউনিয়নের পত্তন গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।
পত্তন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, ছেলেটা পাগল স্বভাবের। সে তার বাবাকে বাবা ডাকতেন না। তার বাবাকে বাবা বলে স্বীকারও করতেন না।
বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু আহমেদ পরিবারের বরাত দিয়ে বলেন, পরিবারের লোকজন জানায় ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় তারই মানসিক ভারসাম্যহীন ছেলে সাইফুল ইসলাম তারই বাবা আক্তার হোসেনকে বাড়ীর সামনে দাঁ বা ছুড়ি দিয়ে কুপিয়ে আহত করেন। পরে আহত অবস্থায় পড়ে থাকলে পরিবারের লোকজন উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আক্তার হোসেনকে মৃত ঘোষনা করেন। ওনার শরীরের বুকের ডান পাশে এবং মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। ভারসাম্যহীন ছেলে তার বাবাকে বাবা বলে স্বীকার করতেন না। এই ধারনা থেকে পরিবার জানিয়েছে ছেলে সাইফুল ইসলাম এই ঘটনা ঘটাতে পারে। তিনি আরো বলেন, আমরা ঘাতক ছেলেকে আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছ।