Home শিক্ষা ও ক্যাম্পাস ঢাবি ব্যান্ড সোসাইটি’র ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

ঢাবি ব্যান্ড সোসাইটি’র ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

23

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: ঢাকা ইউনিভার্সিটি ব্যান্ড সোসাইটি’র ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আজ ০৪ নভেম্বর শুক্রবার ছাত্র-শিক্ষক কেন্দ্রে বেলুন উড়িয়ে ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করেন।
ব্যান্ড সোসাইটি’র সভাপতি এনায়েত হোসেন মননের সভাপতিত্বে অনুষ্ঠানে সংগঠনের মডারেটর অধ্যাপক ড. মাহবুবুর রহমান, উপদেষ্টা রেজওয়ান হাবীব রাফসান এবং বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস এসোসিয়েশ (বামবা)-এর সহ-সভাপতি শেখ মনিরুল আলম টিপু বক্তব্য রাখেন।
উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ঢাকা ইউনিভার্সিটি ব্যান্ড সোসাইটি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সংগঠনের সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন, ব্যান্ড সংগীত সংস্কৃতির এমন একটি ধারা যেখানে উচ্ছ্বাস নিয়ে উদার মনে ও ভয়শূণ্য হৃদয়ে শিল্পীরা গান গাইতে পারে। অনবদ্য সংগীত সৃষ্টি ও চর্চার মাধ্যমে সামাজিক ও সাংস্কৃতিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে মুক্ত, মানবিক ও সৃজনশীল সমাজ বিনির্মাণে ভূমিকা রাখার জন্য উপাচার্য সোসাইটি’র সদস্যদের প্রতি আহ্বান জানান।