Home রাজনীতি ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের কাছে খালেদা জিয়া একটি আতঙ্ক : মজনু

ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের কাছে খালেদা জিয়া একটি আতঙ্ক : মজনু

25

স্টাফ রিপোটার: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, মুক্ত খালেদা জিয়াকে আওয়ামী লীগ সরকার আতঙ্ক মনে করে। তাই তাকে বন্দী রেখে সরকার একদলীয় শাসনব্যবস্থা চিরস্থায়ী করতে চায়। গণতন্ত্রের মা খালেদা জিয়াকে এখন বন্দী অবস্থায়ও নিরাপদ মনে করছে না। তাই বিনা চিকিৎসায় তাকে তিলে তিলে মেরে ফেলার ষড়যন্ত্র করছে সরকার।

রবিবার খালেদা জিয়ার নির্বাচনী এলাকা ফেনী১ আসনের ছাগলনাইয়া উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

স্থানীয় নিপ্পন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক মেয়র আলমগীর বিএর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ছাগলনাইয়া পৌর বিএনপির আহবায়ক ইউসুফ মজুমদার।

মজনু বলেন, যে জিয়া পরিবার স্বাধীনতার জন্য, গণতন্ত্রের জন্য জীবনবাজি রেখেছে, সেই জিয়া পরিবারকে ধ্বংস করার নীল নকশা করছে সরকার। কিন্তু সরকার হয়ত জানে না, জিয়া পরিবারের সদস্য ধ্বংস হবার নয়। গণতন্ত্রকামী প্রতিটি মানুষই জিয়া পরিবারের সদস্য।

ফেনী -১ সংসদীয় আসনের সাংগঠনিক সমন্বয়ক রফিকুল আলম মজনু বলেন, অনেক অত্যাচার অবিচার করেও সরকার বিএনপির জনপ্রিয়তায় ধস নামাতে পারেনি। বরং সরকারের দমন-পীড়নের কারণে বিএনপি আজ দেশের সবচেয়ে জনপ্রিয় দলে পরিনত হয়েছে। পক্ষান্তরে আওয়ামী লীগের জনপ্রিয়তা আজ শূণ্যের কোঠায় নেমে এসেছে। যার কারণে ভোট চুরি করে ক্ষমতায় আসা ছাড়া আওয়ামী লীগের আর কোন পথ নেই।

এসময় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দিন পাটোয়ারী, যুগ্ম আহবায়ক প্রফেসর খালেক, আনোয়ার হোসেন পাটোয়ারী, ছাগলনাইয়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক কফিলউদ্দিন সরকার, পৌর বিএনপির সদস্য সচিব আব্দুল লতিফ, জেলা যুবদলের সভাপতি জসিমউদদীন, সাধারন সম্পাদক নাসিরুদ্দিন খন্দকার, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক এমজি কিবরিয়া মজুমদার, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব কাজী মনির আহমদ খোকনসহ পৌর ও উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।