Home সারাদেশ উজিরপুরে রাস্তা নিয়ে বিরোধে সংঘর্ষ -আহত ২

উজিরপুরে রাস্তা নিয়ে বিরোধে সংঘর্ষ -আহত ২

12

মহাসিন মিঞা লিটন, উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুর রাস্তা নির্মান নিয়ে বিরোধের জেরে দুইজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার শোলক ইউনিয়নের কচুয়া গ্রামের একটি সরকারি রাস্তা নির্মান নিয়ে পুর্ব বিরোধের জেরে এ সংঘর্ষ ঘটে।

স্থানীয় ও অভিযোগ সুত্রে যানা যায়, একই বাড়ির একটি রাস্তা নির্মান শুরু হলে মোঃ হায়দার আলী(৪৩)গং ও রাসেল বালী(২৫) গং দের কিছু জমি রাস্তার ভিতরে পরে। এ নিয়ে শুরু হয় উভয় পক্ষের বিরোধ। ২৩ মার্চ সন্ধা ৬ টায় বিরোধের এক পর্যায়ে মোহাম্মাদ আলী পাইক এর স্ত্রী হিরা বেগমের উপর একই বাড়ির রাসেল বালীর (২৫) নেতৃত্বে ৬ থেকে ৭ জন অতর্কিত হামলা চালায়। হিরা বেগমের ডাক চিৎকারে হায়দার আলী ও জব্বার পাইক ছুটে আসলে তাদের উপরও হামলা চালানো হয়।

হামলায় আহত জব্বার পাইক ও হিরা বেগমকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলার শিকার জব্বার পাইক ও হিরা বেগম বলেন বিনা কারনে আমাদের উপর হামলা চালায় সন্ত্রাসীরা।রাসেল বালী রাম দা সহ দেশীয় অস্ত্র নিয়ে আক্রমণ করে। তার সহযোগী ছিলো জহুরা বেগম, ভাসাই বালী,রাশিদা বেগম, শিল্পি বেগম,পারভীন বেগম সহ আরো কয়েকজন। আমরা এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ বিষয়ে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহমেদ বলেন, রাস্তা নিয়ে বিরোধের জেরে মারামারি সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।