Home রাজনীতি ডেমরায় ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ

ডেমরায় ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ

21

স্টাফ রিপোটার: তীব্র দাবদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণের অর্ন্তভুক্ত ডেমরা থানা ছাত্রলীগ।

শনিবার (২৭ শে এপ্রিল) দুপুরে ৬৬ নং ওয়ার্ডের সাইনবোর্ডে ডেমরা থানা ছাত্রলীগের সভাপতি মহিবুর রহমান ভূঁইয়া রনির উদ্যােগে পথচারী পথচারী, দিনমজুর, রিকশাচালক, খেটে খাওয়া মানুষ, বাসচালক থেকে শুরু করে সকল শ্রমজীবী তৃষ্ণার্ত সাধারণ মানুষের মাঝে শীতল পানি ও খাবার স্যালাইন বিনামূল্যে বিতরন করা হয়।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পির নির্দেশনায় ও ডেমরা থানা ছাত্রলীগের সভাপতি মহিবুর রহমান ভূঁইয়া রনির সার্বিক তত্ত্বাবধানে এসময় উপস্থিত ছিলেন, ডেমরা জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মাসুদুর রহমান মনির,ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দত্ত।

এসময় উপস্থিত অতিথিরা বলেন, তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনসাধারণ। বিশেষ করে দিনমজুর খেটে খাওয়া মানুষেরা পড়ছে চরম বিপাকে। রাস্তায় বের হলে প্রচণ্ড গরমে তৃষ্ণার্ত হচ্ছেন তারা। এতে করে হিটস্ট্রোকের সম্ভবনা রয়েছে। তাদের কথা ভেবেই শরীর শীতল রাখার জন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়। ছাত্রলীগের এই মহতী উদ্যোগের প্রশংসা করেন আগত অতিথিরা।