Home রাজনীতি হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকীতে মসজিদে মসজিদে দোয়া-মিলাদ

হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকীতে মসজিদে মসজিদে দোয়া-মিলাদ

14

স্টাফ রিপোটার: ঢাকা-৫ আসনের চারবারের প্রয়াত এমপি আলহাজ¦ হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকীতে ডেমরা-যাত্রাবাড়ি ও আংশিক কদমতলী থানাধীন ১৪টি ওয়ার্ডের মসজিদে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১ মে) বাদ জুম্মা নামাজের সময় তার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনায় কোরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লা মাতুয়াইল কাঠেরপুল ও সুত্রাপুরের বাসভবনে মিলাদ মাহফিল, এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়। এতে প্রয়াত এমপির হাবিবুর রহমান মোল্লার সহধর্মিণী মিসেস রিজিয়া বেগম, পুত্রবধু তানিয়া রহমান ও নাদিরা রহমানসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
মাতুয়াইল পশ্চিমপাড়া পুরাতন জামে মসজিদে বাদ জুম্মার নামাজ পরবর্তী প্রয়াত আলহাজ¦ হাবিবুর রহমান মোল্লা এমপি রাজনীতি ও কর্মময় জীবনী নিয়ে আলোচনা করেন উপস্থিত মুসল্লি ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ¦ মশিউর রহমান মোল্লা এমপি। আরও উপস্থিত ছিলেন ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো: মাসুদুর রহমান মোল্লা বাবুল, ৬৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মো: মফিজুল ইসলাম (বকুল), বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম, ৬৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মো: সোহেল খান, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের নেতা জামাল উদ্দিন পাটোয়ারী, ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো: জাহিদুল কবির রাজু প্রমুখ। এরআগে যাত্রাবাড়ির সায়েদাবাদ জাবালে নূর মসজিদ মাদ্রাসা ও এতিমখানা’র নতুন ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন প্রাণি ও মৎস্য সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি।
আলহাজ¦ মশিউর রহমান মোল্লা এমপি বলেন, আমার আব্বা আলহাজ¦ হাবিবুর রহমান মোল্লা ছিলেন একজন অহিংস রাজনীতিবিদ এবং ভালো মানুষ। তিনি বাংলাদেশের একজন সফল রাজনীতিবিদ, কর্তব্যপরায়ন, সৎ, দক্ষ, নানাবিধ গুনাবলী সম্পন্ন মানুষ হিসেবে সকলের নিকট সমাদৃত ছিলেন। মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে তার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করছি। সজল বলেন, আমার জানামতে সবসময় ঢাকা-৫ নির্বাচনী এলাকার সকল মানুষের মঙ্গল কামনা করতেন আলহাজ¦ হাবিবুর রহমান মোল্লা। উনার ধারা কারো কোনো ক্সতি হয় নাই। সবসময়র চেষ্টা করতে কিভাবে মানুষের পাশে খেকে উপকার করা যায়। আমি সেই বাবার সন্তান হিসেবে সব সময় আপনাদের পাশে থাকবো। ইনশাল্লাহ।