Home খেলা শুরুর ছয় মিনিটের মধ্যে আর্জেন্টিনা-ব্রাজিল খেলা পন্ড!

শুরুর ছয় মিনিটের মধ্যে আর্জেন্টিনা-ব্রাজিল খেলা পন্ড!

37

ডেস্ক রিপোর্টঃ খেলা শুরুর ছয় মিনিটের মধ্যে বিশ্বের চিরপ্রতিদ্বন্দ্বী ফিফা কাপ বাছাই পর্বের আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলা বন্ধ হয়ে যায়। আর্জেন্টিনার চার খেলোয়াড় কোয়ারেন্টিন নিয়ম না মানার অভিযোগ তুলে ব্রাজিলের স্বাস্থ্য অধিদপ্তর খেলা বন্ধ দেন।

বিশ্ব ফুটবল প্রেমিরা কোপা আমেরিকার ফাইনালের পর ফের মেসি-নেমারের লড়াই দেখতে মুখিয়ে ছিলেন। খেলা বন্ধ হওয়ায় ফুটবল প্রেমীদের হতাশ হতে হল। রবিবার রাতে বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচের খেলা শুরু হতেই বিপত্তি। ম্যাচ শুরুর ৬ মিনিটের মধ্যেই বন্ধ হয়ে গেল ব্রাজিল-আর্জেন্টিনার খেলা। অভিযোগ আর্জেন্টিনার চার ফুটবলার কোভিড বিধি মানেননি।

জানাগেছে , আর্জেন্টিনার একাদশে ছিলেন এমি মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরো, গিওভানি লো কেলসো । ইংলিশ প্রিমিয়ার লিগ খেলে এসে কোয়ারেন্টিন না থেকেই সরাসরি দেশের হয়ে খেলতে নেমে যান। অতিরিক্ত তালিকায় থাকা এমি বুয়েনডিয়ার বিরুদ্ধেও একই অভিযোগ উঠেছে। শুধু তাই নয় অভিবাসন দপ্তরে মিথ্যে কথা বলে ব্রাজিলে খেলতে চলে আসেন চার ফুটবলার। এই ঘটনা নজরে আসতেই মাঠে নেমে খেলা বন্ধ করতে দাবি তুলেতে থাকেন ব্রাজিলের স্বাস্থ্য অধিদপ্তর। এক পর্যায় পুলিশ এসে মাঠে ঢুকে খেলা বন্ধ করে দেয়।

দুই দলের মুল আকর্ষন মেসি ও নেইমার স্বাস্থ্য অধিদপ্তরের সাথে কথা বলেও কোন লাভ হয়নি। খেলা শুরু করা যায়নি। আর্জেন্টিনার খেলোয়াড়রা চলে যায় ড্রেসিং রুমে। আর মাঠে অপেক্ষার পালায় থাকেন ব্রাজিল। এক পর্যায় মাঠে স্বাগতিক ব্রাজিল প্রাকটিস করে সময় কাটান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত খেলা শুরু কোন লক্ষণ বা সু সংবাদ পাওয়া যায়নি।