Home রাজনীতি কমিটিতে ভূমিদস্যুতা-সন্ত্রাসীদের জায়গা না দেয়ার পরামর্শ মির্জা আজমের

কমিটিতে ভূমিদস্যুতা-সন্ত্রাসীদের জায়গা না দেয়ার পরামর্শ মির্জা আজমের

43

স্টাফ রিপোর্টার : জমি দখলকারী এবং সন্ত্রাসীদের কমিটিতে না রাখার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। তিনি বলেন, শুধু কমিটি গঠন করে বসে থাকলে হবে না সংগঠনকে পরিচর্যা করতে হবে প্রত্যেকটি সহযোগী সংগঠন কে মাসে একবার কার্যনির্বাহী কমিটির সভা করতে হবে এবং জি’ ইউনিটের সম্মেলন নিজেদের করতে হবে।

বুধবার বেলা সাড়ে ১১ টায় দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আয়োজিত ইউনিট সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এরআগে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী।
৬২ নং ওয়ার্ডের আওতাধীন ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন, ঢাকা-৫ আসনের এমপি কাজী মনিরুল ইসলাম মনু, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সহ-সভাপতি মিসবাহুর রহমান ভূইয়া রতন, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মিরাজ হোসেন ও মহি উদ্দিন মহি,সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, প্রচার সম্পাদক সাইফুন্নবী চৌধুরী সাগর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ, সদস্য সৈয়দা রোকসানা ইসলাম চামেলী, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন,যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না, ৬২ নং ওয়ার্ড কাউন্সিলর মো: মোস্তাক আহমেদ প্রমূখ।
চাঁদাবাজিতে দেশের মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে এমন মন্তব্য করে ঢাকা-৫ আসনের সংসদ সদস্য মনিরুল ইসলাম মনূ বলেছেন মাদক ও চাঁদাবাজদের কেউ পছন্দ করেনা। সংগঠনের শীর্ষ নেতারা যদি ভাল থাকেন তাহলে তৃণমূলের কমিটিও শক্তিশালী হয়।

ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবু আহমেদ মান্নাফি বলেছেন, চাঁদাবাজ এবং ধোঁকাবাজ কেউ যাতে কমিটিতে ঢুকতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে। সম্প্রতি শেষ হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নমিনেশন সঠিকভাবে হয়নি বলেই প্রধানমন্ত্রী এবং জনগণ অসন্তুষ্ট হয়েছেন বলেও মন্তব্য করেন তিনি।