Home সারাদেশ বীর মুক্তিযোদ্ধা প্রফুল্ল রঞ্জন সিংহ ও তাঁর সহধর্মিনী কল্যাণী সিংহের স্মরণসভা...

বীর মুক্তিযোদ্ধা প্রফুল্ল রঞ্জন সিংহ ও তাঁর সহধর্মিনী কল্যাণী সিংহের স্মরণসভা অনুষ্ঠিত

49

ডেস্ক রিপোর্ট: কুন্ডশ্বরীয়ান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা, শ্রী কুন্ডেশ্বরী ঔষধালয় লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক, প্রাক্তন লায়ন জেলা গভর্নর প্রফুল্ল রঞ্জন সিংহ ও তাঁর সহধর্মিনী কুন্ডেশ্বরী বালিকা মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ কল্যাণী সিংহ-এর স্মরণে আজ ০২ জানুয়ারি সোমবার চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরিন আকতার ও উপ-উপাচার্য অধ্যাপক ড. বেণু কুমার দে, ঢাকা প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি)-এর মহাপরিচালক জাফর ওয়াজেদ, দৈনিক আজাদী পত্রিকার সম্পাদক এম এ মালেক, প্রিমিয়ার বিশ^বিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারম্যান ও কবি কাজী নজরুল ইসলাম বিশ^বিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মোহীত উল আলম এবং চট্টগ্রাম লায়নস ফাউন্ডেশন ও ইস্টার্ন গ্রুপের চেয়ারম্যান লায়ন মো. নাছির উদ্দীন (এমজেএফ) প্রমুখ বক্তব্য রাখেন।
চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বিশ^বিদ্যালয় মঞ্জুরী কমিশনের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন বায়ান্ন বাংলা গবেষণা সংস্থা-এর সভাপতি মনোয়ারা বেগম তামান্না।
অনুষ্ঠানের শুরুতে ‘প্রফুল্ল-কল্যাণী’ শীর্ষক স্মারক-গ্রন্থের মোড়ক উন্মোচন ও ‘আমাদের প্রফুল্ল-কল্যাণী’ শীর্ষক ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।