Home সারাদেশ রাজশাহীতে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

রাজশাহীতে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

25

মো.পাভেল ইসলাম মিমুল রাজশাহী অফিস: রাজশাহীর পবা উপজেলার রামচন্দ্রপুর হাটে মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল চালক মতিউর রহমান (৪০) পিষ্ট হয়ে ঘটনা স্থলে নিহত হয়েছেন।

বুধবার দুপুর সাড়ে ১২টা দিকে পবা উপজেলার রামচন্দ্রপুরহাটের ডংগীরমোড়ে এ ঘটনা ঘটে।

নিহত মতিউর রহমান রাজশাহী জেলার পবা থানাধীন কইপুকুরিয়া এলাকার মুন্তাজ আলি ছেলে। তিনি পবা উপজেলা চেয়ারম্যানের জামাই।

এলাকাবাসি জানায়,ডংগীরমোড়ে মাটিবাহী একটি ট্রাক্টর বেপরুয়া গতিতে মটরসাইকেল চালককে পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক পড়ে গেলে ট্রাক্টরটি চাপায় পৃষ্ট হয়ে মারা যায় চালক। এসময় ট্রাক্টরটি পাশের মাটির রাস্তা দিয়ে পালিয়ে যায়।

এলাকাবাসি আরও জানায়,ফসলি জমি খনন সরকারি ভাবে নিষেদ্ধ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী থানা ও ইউএনও কে ম্যানেজ করে খনন কাজ অব্যহৃত রেখেছে। যখন পুলিশ খনন বন্ধ করার জন্য কোন অভিযান চালায় তখন পালিয়ে যায়। আবার যখন ডিসি বা অনন্য বড় কর্মকর্তারা অভিযান পরিচালনা করে তখন মাটি খনন কাজ বন্ধ রেখে ব্যবহৃত ভেকু মেশিন খনন জমি থেকে ১০০-২০০ মিটার দূরত্বে ঝোপ-ঝাড়ের আড়ালে লুকিয়ে রাখে। এভাবেই ভাল্লুকপুকুর ও রামচন্দ্রপুর এলাকায় মাটি খননের কাজ অব্যহৃত রয়েছে। আর এই খননকৃত মাটি পরিবহণে ট্রাক্টর চলাচলের কারণে হরহামেশায় এমন মর্মান্তিক দূর্ঘটনা ঘটে থাকে।

জানতে চাইলে পবা থানার ওসি মো: রফিকুল হক বলেন, রামচন্দ্রপুর হাটে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল চালক পিষ্ট হয়ে ঘটনা স্থলে নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতালে ময়নাতদন্তের পাঠানো হয়েছে।