Home সারাদেশ প্রধানমন্ত্রীর নির্দেশ ডেমরায় দু:স্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রধানমন্ত্রীর নির্দেশ ডেমরায় দু:স্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

50

স্টাফ রিপোর্টার: রাজধানীর ডেমরায় প্রধান মন্ত্রীর নির্দেশে ৫ শতাধিক দু:স্থদের মাঝে ঈদ সামগ্রী হিসেবে দুধ, চিনি,সেমাই, সুগন্ধি চাল ও ভোজ্য তেল বিতরণ করা হয়েছে।
বুধবার (১৯ এপ্রিল) বিকালে হাজীনগর এলাকায় অফবস্থিত হাজী মোয়াজ্জেম আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে এ বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।
সাবেক সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সহিদুল ইসলামের আয়োজন ও সভপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি। প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির। সাবেক সারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জাফর আহমেদ বাবুর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. কাজী মোর্শেদ হোসেন কামাল ও মিরাজ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৬৮নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন, সংরক্ষিত আসনের নারী কাউন্সিল মাহফুজা আক্তার, সারুলিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো: দুলাল খান, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ইব্রাহিম খলিল, ফিরোজ আলম ও শহিদ খন্দকার, শাহ্ আলম বাবলু প্রমূখ।