Home সারাদেশ পাঁচ হাজার মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গী বিতরণ করলেন আকাশ

পাঁচ হাজার মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গী বিতরণ করলেন আকাশ

26

স্টাফ রিপোটার: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশে ব্যাক্তি উদ্যোগে ৫ হাজার গরিব অসহায় ও কদমতলী থানা আওয়ামী লীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতা-কর্মীদের মাঝে শাড়ী ও লুঙ্গী ঈদ উপহার হিসেবে বিতরন করে আলোচনায় এসেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক ১নং যুগ্ম সাধারণ সম্পাদক আকাশ কুমার ভৌমিক।
বুধবার (১৯এপ্রিল) কমদতলী থানার ৫৯ নং ওয়ার্ড এলাকার বাকচর উচ্চবিদ্যালয়ের মাঠে এ ঈদ সামগ্র বিতরন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি অনিবার্যকারণে আসতে না পারায় প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক আলহাজ্ব হুমায়ূন কবির।
অনুষ্ঠানে কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক এর সভাপতিত্বে ও সার্বিক তত্বাবধানে কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার মামুনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য এডভোকেট সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, তাতী লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সোহেল, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জগলুল কবির, কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও ৫৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সফিকুর রহমান সাইজুল, কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি হাজী নুর হোসেন, কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি তাজুল ইসলাম, কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক ফজলুল হক ফজু, শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মোঃ ওমর ফারুক, কদমতলী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিহাদ মাতুব্বর,মোঃ বিল্লাল হোসেন,মোঃ আবু ইউসুফ মাষ্টার প্রমুখ।
প্রধান অতিথি আবু আহমেদ মন্নাফী বলেন,আকাশ কুমার ভৌমিক প্রতি বছর মানুষের মাঝে ঈদ সামগ্রীসহ বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে দাড়িয়ে সহযোগিতা করে আসছেন। সেজন্য এ এলাকার মানুষ তাকে মানবতার কাউন্সিল হিসেবে আখ্যায়িত করেছেন। তার মতো সবাইকে মানুষের পাশে দাড়ানোর আহবান জানান।
কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ করেছেন ইফতার পার্টি না করে মানুষের মাঝে ঈদ উপহার ও ঈদ সামগ্রী বিতরণ করতে। তাঁর নির্দেশ মোতাবেক আজকের এ আয়োজন। এতে মানুষের মুখে হাসি ফুটছে।