Home রাজনীতি রাজশাহীতে জাসদের আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত

রাজশাহীতে জাসদের আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত

75

মো.পাভেল ইসলাম রাজশাহী: জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ রাজশাহী মহানগরের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত।

শনিবার (২৩ এপ্রিল) মহানগরীর রানীবাজারস্থ এস কে ফুডস লিঃ এর সেমিনার কক্ষে বিকাল ৪.৩০ টায় আলোচনা সভা ও শেষে ইফতার আয়োজন করা হয়েছে।

আলোচনা সভা ও ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক ও স্থায়ী কমিটির সদস্য আব্দুল্লাহিল কাইয়ূম। আলোচনা সভা ও ইফতার পার্টিতে সভাপতিত্বে করেন মহানগর জাসদের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী। সভায় সঞ্চালনায় করেন মহানগর জাসদের সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু।

প্রধান অতিথি বক্তব্যে আব্দুল্লাহিল কাইয়ূম বলেন, দেশে নানারকম বাধা বিপত্তি অতিক্রম করে উন্নততর গণতান্ত্রিক ব্যবস্থা কায়েমের লড়াই চালিয়ে যেতে হবে। তিনি সকল নাগরিকের মৌলিক অধিকার বজায় রাখার জন্য সমতা ভিত্তিক অর্থনৈতিক কর্মসূচি প্রণয়ন ও প্রয়োগের জন্য নীতিনির্ধারকদের প্রতি আহ্বান জানান। তিনি করোনা পরবর্তি অর্থনৈতিক সংকট কাটিয়ে উঠার জন্য দুর্নীতি নিয়ন্ত্রণ ও বাজার নিয়ন্ত্রণে আরও তৎপরতার পাশাপাশি নিম্ন আয়ের মানুষের জন্য টিসিবির স্বল্পমূল্যের পণ্যসামগ্রীর পর্যাপ্ত সরবরাহের দাবী জানান। এছাড়াও তিনি রাজশাহীর সকল স্তরের জাসদ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিদের বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

আলোচনা সভায় উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন সিনিয়র জাসদ নেতা গোলাম হায়দার আলী, বিশিষ্ট সমাজ উন্নয়ন কর্মি ফয়জুল্লাহ চৌধুরি, বীরমুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, শাহরিয়ার রহমান সন্দেশ, প্রতুল কান্তি ভট্টাচার্য, ফিরোজ খান, সামসুজ্জামান সামসু, আবু সফিয়ান বাবু, আশরাফুল ওমর দুলাল, বাহাউদ্দিন বাহার, গাজী আলমগীর কবীর, আশরাফুল আলম সিদ্দিক, গোলাম মোস্তফা পিকুল, যুবজোটের মহানগর সভাপতি সরিফুল ইসলাম সুজন, সাধারণ সম্পাদক সুমন চৌধুরি, ছাত্রলীগের মহানগর সাধারণ সম্পাদক সিহাবুদ্দিন সোহাগ প্রমুখ।