Home জাতীয় একই পরিবারের পাঁচ জনের লড়াই

একই পরিবারের পাঁচ জনের লড়াই

48

রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা: রায়পুরের দক্ষিণ চরবংশী ইউনিয়নে বাবা চেয়ারম্যান এবং চার ভাই-বোন মেম্বার প্রার্থী হয়ে নির্বাচনি মাঠে লড়াই করছেন। বাবা আবদুর রশীদ মোল্লা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীক নিয়ে লড়ছেন।

আবদুর রশীদ মোল্লার সঙ্গে নির্বাচনের অংশ নিচ্ছেন তার চার সন্তান। এদের মধ্যে দুই মেয়ে সংরক্ষিত নারী সদস্য পদে এবং দুই ছেলে ইউপি সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা আবার একই ওয়ার্ডের প্রার্থী অর্থাৎ একে অপরের প্রতিদ্বন্দ্বী।

৪ নম্বর ওয়ার্ডের রাজ্জাক হোসেন, রিয়াজ হোসেনসহ কয়েক জন ভোটার জানান, এ ওয়ার্ডে দুই ভাই জাকির ও দিদার মেম্বার পদে লড়ছেন। পাল্লা দিয়ে দুই জনই ভোটারদের কাছে ভোট চেয়ে বেড়াচ্ছেন। তাদের বাবা চেয়ারম্যান প্রার্থী। তিনিও নিজের জন্য ভোট চেয়ে মানুষের কাছে ছুটে যাচ্ছেন।

মেম্বার প্রার্থী জাকির হোসেন মোল্লা বলেন, জনগণ আমার পাশে আছে। মাঠে বিপুল সাড়া পেয়েছি। সুষ্ঠু ভোট হলে মেম্বার নির্বাচিত হবো।

তার আপন ভাই অপর প্রার্থী দিদার হোসেন মোল্লা বলেন, ভোট দেওয়ার মালিক জনগণ। তাদের পরামর্শেই আমি নির্বাচনে নেমেছি।

ছেলে-মেয়েদের নির্বাচনের বিষয়ে জানতে চাইলে রশিদ মোল্লা বলেন, জনগণের সেবার জন্য তারা ভোটের মাঠে নেমেছে। জনপ্রতিনিধি হিসেবে নিজেদের প্রমাণিত করে তারা জনগণের সেবা করতে চেয়েছে। নির্বাচন এর অন্যতম মাধ্যম। আমি তাদের উদ্যোগকে সমর্থন করেছি।-ইত্তেফাক