Home সারাদেশ যশোর নাভারণে সেফটি ট্যাংক থেকে ছাত্রীর লাশ উদ্ধার আটক -১

যশোর নাভারণে সেফটি ট্যাংক থেকে ছাত্রীর লাশ উদ্ধার আটক -১

26

শ্যামল বিশ্বাস, যশোর অফিস: যশোর জেলার শার্শার নাভারণে সেফটি ট্যাংক থেকে কলেজ ছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার।
শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে।
শার্শা উপজেলাধীন নাভারণ এলাকার দক্ষিণ বুরুজবাগান গ্রামের আকবর আলীর ছেলে আহসান হাবিব অঙ্কুরের বাড়ীর সেফটি ট্যাঁক থেকে জেসমিন আক্তার (১৮) এর লাশটি উদ্ধার করা হয়। নিহত জেসমিন সাতক্ষীরা জেলার কলারোয়া থানার কাউরিয়া গ্রামের জাকির হোসেনের মেয়ে।
পারিবারিক সুত্রে জানা যায়, জেসমিন যশোর পলিটেকনিক কলেজের ৪র্থ বর্ষের ছাত্রী। এবং আসামী আহসান হাবিব অঙ্কুর ও একই কলেজের ৪র্থ বর্ষের ছাত্র। সেই সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ৯/১০ দিন পূর্বে জেসমিন নিখোঁজ হওয়ায় যশোর কোতয়ালী থানায় একটি সাধারণ জিডি করা হয়। অনেক খোঁজাখুঁজির পর পুলিশ খোঁজ পেয়ে আজ তার লাশটি উদ্ধার করে।
স্থানীয় সুত্রে জানা যায়, তাদের প্রেমের সম্পর্কে অবনতি ঘটলে আসামী আহসান হাবিব সুকৌশলে জেসমিনকে তার বাসায় এনে গলা কেটে হত্যা করে এবং সেফটি ট্যাংকিতে ফেলে রাখে।
যশোর র‍্যাব-৬ অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, আহসান হাবিব অঙ্কুরের স্বীকারোক্তি মতে তাদের বাসার সেফটি ট্যাংক থেকে নিহত জেসমিনের লাশটি উদ্ধার করা হয়।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আকিকুর রহমান জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।