Home জাতীয় স্মার্ট বাংলাদেশের প্রাতিষ্ঠানিক রূপ দিতে আগামী প্রজন্মকে তৈরি করতে হবে: ডেপুটি স্পীকার

স্মার্ট বাংলাদেশের প্রাতিষ্ঠানিক রূপ দিতে আগামী প্রজন্মকে তৈরি করতে হবে: ডেপুটি স্পীকার

30

স্টাফ রিপোটার: স্মার্ট বাংলাদেশ তৈরিতে স্মার্ট তরুণ-সমাজ প্রস্তুত করতে হবে। শহরের তরুণদের পড়ালেখার পাশাপাশি দেশীয় সংস্কৃতির সাথে পরিচয় করিয়ে দিতে হবে। সুস্থ্য বিনোদন মাধ্যম নিশ্চিত করার মধ্য দিয়ে স্মার্ট ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

আজ (শুক্রবার) বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু রাজধানীর সোবহানবাগ অফিসার্স কোয়ার্টার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ‘সোবহানবাগ অফিসার্স কোয়ার্টার্স উৎসব-২০২৩’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় এসব কথা বলেন। এসময় তিনি বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এর আগে মোঃ শামসুল হক টুকু এসোসিয়েশনের পক্ষ থেকে আয়োজিত দেশীয় বিভিন্ন পিঠার স্টল পরিদর্শন করেন এবং আয়োজকদের উৎসাহ প্রদান করেন।

সোবহানবাগ অফিসার্স কোয়ার্টার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর রহমান শাহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিকন ফার্মার নির্বাহী সহ সভাপতি এস এম মাহমুদুল হক পল্লব। এছাড়া অনুষ্ঠানে গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।