Home জাতীয় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিজিবি সদস্য নিহত

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিজিবি সদস্য নিহত

43

আনিছ আহমেদ (শেরপুর)প্রতিনিধি: শেরপুর জেলার সদর উপজেলার রৌহা ইউনিয়নের আমতলা ব্রীজ সংলগ্ন এলাকায় ১৬ জুন বৃহস্পতিবার সকাল পনে ১১ টার দিকে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. ইউসুফ জামিল (২৬) নামে এক বিজিবি সদস্য ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহত মো. ইউসুফ জামিল সদর উপজেলা রৌহা মধ্যপাড়া (চর বড়ইগাছি) গ্রামের মো. খলিলুর রহমানের ছেলে। তিনি ময়মনসিংহ বিজিবি হেড কোয়ার্টারে কর্মরত ছিলেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার রৌহা মধ্যপাড়া গ্রামের বাসিন্দা মো. খলিলুর রহমানের ছেলে মো. ইউসুফ জামিল বিজিবিতে সিপাহী পদে চাকুরী করে আসছিল। বেশ কিছুদিন আগে সে ছুটিতে গ্রামের বাড়ীতে আসে। বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে শেরপুর শহরে যায়। কাজ শেষে ওই মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে আমতলা ব্রীজ সংলগ্ন এলাকায় পৌছামাত্র তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে ঘটনাস্থলেই নিহত হন।
খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থল গিয়ে নিহত বিজিবি সদস্য মো. ইউসুফ জামিলের লাশ উদ্ধার করে সুরত হাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য শেরপুর সদর জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করে। এব্যাপারে শেরপুর সদর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।