Home রাজনীতি মে দিবস উপলক্ষে রাজধানীতে জাপার গণমিছিল

মে দিবস উপলক্ষে রাজধানীতে জাপার গণমিছিল

24

স্টাফ রিপোটার: মহান মে দিবস উপলক্ষে রাজধানীতে গণমিছিল ও সমাবেশ করেছে সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টি।

সোমবার বিকেলে ঢাকা -৪ আসনের জাপা দলীয় সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার রাজধানীর শ্যামপুরের জুরাইনে এ গণমিছিল ও সমাবেশের আয়োজন করে শ্যামপুর-কদমতলীর থানা জাতীয় পার্টি।

এতে শ্যামপুর-কদমতলী জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।

গণমিছিলপূর্ব সমাবেশে বক্তারা বলেন, একটি রাজনৈতিক দলের মুখে শুধু উন্নয়নের পুথিপাঠ শুনি, শুধু উন্নয়ন করেই মানুষের মন পাওয়া যায় না। উন্নয়নের পাশাপাশি প্রয়োজন রাজনৈতিক সহবস্থান। আমরা বৈষম্যবিহীন রাষ্ট্র চাই। আর এরজন্য সরকারকেই ভূমিকা রাখতে হবে

বক্তারা আরও বলেন, আজকে যদি আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে রাজনীতি সহিংস হয়ে ওঠে, তাহলে এদেশে সাম্প্রদায়িক শক্তি, স্বাধীনতা বিরোধী চক্ররা আবার ষড়যন্ত্র শুরু করবে। আর তা প্রতিহত করতে দেশপ্রেমিক রাজনৈতিক দলগুলোসহ দেশবাসীকে সজাগ থাকতে হবে।

গণমিছিলটি জুরাইনের বিক্রমপুর প্লাজার সামনের সড়ক থেকে শুরু হয়ে দোলাইরপাড় মোড় ঘুরে জুরাইন রেলগেট চত্ত্বরে শেষ হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাউসার আহমেদ। বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সারফুদ্দিন আহমেদ শিপু, সুজন দে, শাহনাজ পারভীন, শ্যামপুর থানার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, কদমতলী থানার সিনিয়র সভাপতি মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন মিন্টু, শ্যামপুর থানার সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন প্রমুখ।