Home সারাদেশ ভোটাররা কেন্দ্র দখলের আশঙ্কা করছে : হাজী মিলন

ভোটাররা কেন্দ্র দখলের আশঙ্কা করছে : হাজী মিলন

21

স্টাফ রিপোটার: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা ৭ আসনের জাপা মনোনীত প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন আবারও সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা ব্যক্ত করেছেন। তিনি বলেন, সরকার দলীয় প্রার্থী লাঙ্গলের বিজয় ছিনিয়ে নিবে। ভোটাররা কেন্দ্র দখলের আশঙ্কা করছে। সরকার সমর্থকরা আজও ২৪ নং ওয়ার্ডের ঝুলা পট্টিতে লাঙ্গলের কর্মীদের হামলা করেছে। তারা নির্বাচনের নামে আতঙ্ক সৃষ্টি করছে। আমার পোস্টারের ওপর ওদের পোস্টার লাগাচ্ছে।

বুধবার পুরান ঢাকার উর্দু রোড, চকবাজার, নিমতলী এবং ছোট কাটারা এলাকায় লাঙ্গল মার্কায় ভোট চেয়ে পথসভায় বক্তব্যকালে তিনি এসব অভিযোগ করেন। এছাড়া তিনি লালবাগ রোড, পাকিস্তান মাঠ, নাজিরা বাজার এবং বংশালে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

হাজী মিলন বলেন, নির্বাচন হবে উৎসব ও আমেজের। কিন্তু পুরান ঢাকার মানুষ ৭ জানুয়ারির নির্বাচনকে ঘিরে আতঙ্কে আছে। প্রশাসনসহ নির্বাচন কমিশনকে একাধিকবার অভিযোগ করলেও তারা কর্ণপাত করছে না। অবস্থা দেখে মনে হচ্ছে সরকার দলীয় সমর্থকরা প্রশাসনের মদদেই একের পর অনিয়ম ও ভীতি প্রদর্শন করছে।

গণসংযোগকালে হাজী মিলনের সাথে জাতীয় যুব সংহতির ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক দ্বীন ইসলাম, ঢাকা মহানগর জাপা নেতা আফতাব গনি, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, হুমায়ুন কবির কালা, কামাল হোসেন, কাজী জিয়াউদ্দিন জিয়া, কামাল হোসেন, হাজী মিলনের দুই পুত্র রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন সিফানসহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।