Home রাজনীতি ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বরিশালের পুত্রবধূ সাংসদ শিরীন আহমেদ

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বরিশালের পুত্রবধূ সাংসদ শিরীন আহমেদ

55

বরিশাল অফিস : ফুলেল শুভেচ্ছোয় সিক্ত হলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসন-১ আসনের সংসদ সদস্য বরিশালের পুত্রবধূ শিরীন আহমেদ এমপি। সোমবার (২৭ ডিসেম্বর) সকালে বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের আওয়ামী লীগ ও স্থানীয়রা তাঁকে ফুল দিয়ে বরন করেন। এরআগে এমপি শিরিন ঢাকা থেকে বিমানযোগে বরিশালে আসেন। পরে এমপি শিরিনের আগমন উপলক্ষ্যে ইউপি আওয়ামী লীগের উদ্যােগে তাঁর প্রয়াত স্বামী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক লিয়াজো কর্মকর্তা বজলুর রহমানের চরকাউয়া ভিটায় সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় চরকাউয়া আহমদ সিনিয়র ফাজিলা মাদ্রাসার সভাপতি কেরামত হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সাংসদ শিরিন আহম্মেদ, চরকাউয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আমিনুল ইসলাম আলামিন, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম পনু বিশ্বাস, ইউপি সদস্য লিটু তালুকদার, সদর উপজেলা যুবলীগ নেতা অলিদুর রহমান অলি। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।
প্রসঙ্গত : শিরীন আহমেদ বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। তিনি একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সাংসদ হিসেবে দায়িত্ব পালন করছেন। শিরীন আহমেদ এর প্রয়াত স্বামী কর্তৃক প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু সৈনিক লীগ নামক দলটির নেতৃত্ব দিচ্ছেন। তিনি বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির একজন সদস্যা। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের পলিসি লিডারশিপ অ্যান্ড অ্যাডভোকেসি ইউনিট প্রজ্ঞাপনে ‘নারী উন্নয়ন উন্নয়ন ও বাস্তবায়ন কমিটি’ ৫০ সদস্যের অন্যতম তিনি।