Home সারাদেশ বকশীগঞ্জে টেটাবিদ্ধ হয়ে ১ জন খুন ॥ পৃথক ঘটনায় কলেজ ছাত্রের লাশ...

বকশীগঞ্জে টেটাবিদ্ধ হয়ে ১ জন খুন ॥ পৃথক ঘটনায় কলেজ ছাত্রের লাশ উদ্ধার

28

বকশীগঞ্জ জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরের বকশীগঞ্জের আলীর পাড়া গ্রামে ছাগল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে টেটাবিদ্ধ হয়ে আবুল হাসেম দুলাল(৪৫) নামে ১ জন খুন হয়েছে। এই ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। অপর ঘটনায় বকশীগঞ্জ সদর ইউনিয়নের সিংঙ্গেরচর গ্রামে আরিফ হোসেন(২২)নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৭ এপ্রিল বৃহস্পতিবার উভয় লাশ উদ্ধার হয়।
জানা যায়, বকশীগঞ্জ উপজেলার আলীরপাড়া গ্রামে ২৬ এপ্রিল ছাগল নিয়ে একটি ঘটনায় দুই পক্ষের মধ্যে সামান্য ঝগড়া ও কথাকাটাকাটির হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে ২৭ এপ্রিল দুই পক্ষের মধ্যে পুন:রায় সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে প্রতিপক্ষের ছুড়ে মারা টেটাবিদ্ধ হয়ে আবুল হাসেম দুলাল(৪৫) নামে ১ জনের মৃত্যু হয়। এই ঘটনায় বকশীগঞ্জ থানা পুলিশ আলীরপাড়া গ্রামের ভোসর ব্যাপারির ছেলে মানিক মিয়া(৫৬) ও রফিকুল ইসলামের ছেলে মাসুম মিয়া(২৭)কে আটক করেছে। সংঘর্ষে উভয় পক্ষে আহত হয়েছে কমপক্ষে ১০ জন।
পৃথক ঘটনায় ২৭ এপ্রিল সকালে বকশীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সিঙ্গেরচর গ্রাম থেকে আরিফ হোসেন(২২) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার হয়েছে।
পারিবারিক সূত্র জানায়, ২৬ এপ্রিল দিবাগত রাতে বকশীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সিঙ্গেরচর গ্রামের নিজ বাড়ি থেকে রাত অনুমান ১০ ঘটিকার সময় নিখোজঁ হয় আরিফ হাসান। আরিফ বকশীগঞ্জের আলীরপাড়া গ্রামের গাজী হাজী আমানুজ্জামান মর্ডাণ কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। নিখোজেঁর পর পরিবারের লোকজন খোঁজাখোজি করেও আরিফের সন্ধ্যান পাননি। ২৭ এপ্রিল সকালে মালিচর জিগাতলা মাহবুবা ইসলাম উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে আরিফ হাসানের রক্তাক্ত লাশ উদ্ধার হয়।
এব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সোহেল রানা জানান, উভয় ঘটনায় পুলিশি তৎপরতা অব্যাহত ও তদন্ত চলমান রয়েছে। পুলিশ কর্তৃপক্ষের নির্দেশ ও উভয় পরিবারের অভিযোগ অনুযায়ি পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।