Home জাতীয় পঞ্চগড়ে কাঁঠাল পাতা ছিড়া নিয়ে মারামারি- নিহত-১

পঞ্চগড়ে কাঁঠাল পাতা ছিড়া নিয়ে মারামারি- নিহত-১

27

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে ছাগলকে পাতা খাওয়ানোর জন্য প্রতিবেশীর কাঁঠাল গাছের পাতা ছিড়ার বিষয় নিয়ে মারামারির ঘটনায় একজন নিহত হয়েছে। এঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বামনকুমার সর্দারপাড়া গ্রামে।

এলাকাবাসী জানান, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার নাগেশ্বরবাড়ী গ্রামের আরমান আলীর পুত্র হোসেন আলী(২৯) পার্শ্ববর্তী প্রতিবেশী পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বামনকুমার সর্দারপাড়া গ্রামের দাইমুল ইসলামের পুত্র রবিউল ইসলাম (৩০)এর কাঁঠাল গাছ থেকে ছাগলকে খওয়ানোর উদ্দেশ্যে কিছু কাঁঠাল পাতা ছিড়ে নিয়ে যায়। কাঁঠাল পাতা ছিড়ার বিষয়টি নিয়ে রবিউল ও হোসেনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে পরিবারের লোকজন সহ মারামারি সংঘটিত হয়।

এ মারামারিতে হোসেনের হাতের লাঠির আঘাতে রবিউল মাটিতে লুটে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরিবারের লোকজন ও স্থানীয়রা রবিউলকে উদ্ধার করে আটোয়ারী হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে নিয়ে যায়। সেখানে রবিউল(৩০) শেষ নিঃশ্বাস ত্যাগ করে। এঘটনায় নিহতের ভাই নুরুজ্জামান বাদী হয়ে ৪জনকে আসামী করে দন্ডবিধি ১৪৩. ৩৪১,৩২৩, ৩০৭, ৩০২, ১১৪ ও ৩৪ ধারায় আটোয়ারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-১২, তারিখ: ২২/ ০৮/২০২১ ইং।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে পাঠিয়েছি। থানায় মামলা হয়েছে। মামলার অভিযুক্ত একজন আসামীকে আটক করেছি। অন্যান্য আসামীরা গা ঢাকা দিয়েছে। আসামীদের আটকের ব্যাপারে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।