Home সারাদেশ নাগরপুরে ধুবড়িয়া বিষমপুর সড়ক নির্মাণে ২ কোটি টাকা বরাদ্দ অনুমোদন

নাগরপুরে ধুবড়িয়া বিষমপুর সড়ক নির্মাণে ২ কোটি টাকা বরাদ্দ অনুমোদন

75

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়নে ৩ নং ওয়ার্ড বিষমপুর এলাকায় নতুন সড়ক নির্মাণে ২ কোটি টাকা বরাদ্দ অনুমোদন পেয়েছে। সোমবার (১৭ জুলাই) স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর নোটিশে ‘গুরুত্বপূর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প’ আওতায় এ বরাদ্দ অনুমোদন দেওয়া হয়েছে বলে জানানো হয়। এতে ধুবড়িয়া-চকগদাধর-বিষমপুর (চাঁন মিয়া চেয়ারম্যান বাড়ি হইতে – বিষমপুর বটতলা) পর্যন্ত সড়কের অবশিষ্ট অংশ নতুন নির্মাণ প্রকল্পে মোট ২ কোটি ৪২ লক্ষ টাকা বরাদ্দ অনুমোদন দেওয়া হয়। ফলে সংশ্লিষ্ট এলাকা জুড়ে আনন্দ ও খুশির জোয়ার বইছে।

এলাকাবাসীর পক্ষে ধুবড়িয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মরহুম চাঁন মিয়া’র নাতি ইউসুফ হোসেন লেনিন বলেন, প্রায় ৪০ বছর অপেক্ষার পর বিষমপুর এই সড়ক নির্মাণ বরাদ্দ পাওয়ায় আমরা এলাকাবাসী আহসানুল ইসলাম টিটু এমপি মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই৷ আমাদের সড়ক উন্নয়নের প্রতিশ্রুতি তিনি যথার্থ রেখেছেন। এতে আমরা অনেক আনন্দিত।

উল্লেখ্য, ধুবড়িয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মরহুম চাঁন মিয়া তার সময়কালে সর্বশেষ এই সড়ক হেটে চলাচলের জন্য মাটি ভরাট করে নির্মাণ করে। এরপর ২০২০ সালে টাঙ্গাইল- ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি’র সময়কালে ধুবড়িয়া ঈমান মিল হইতে বিষমপুর চাঁন চেয়ারম্যান বাড়ি পর্যন্ত আংশিক নতুন সড়ক নির্মাণ হয় এবং বর্তমানে সড়কের বাকি অংশ নির্মাণে বরাদ্দ অনুমোদন দেওয়া হয়।