Home রাজনীতি নজিরবিহীন কাজী মনিরুল ইসলাম মনু এমপি

নজিরবিহীন কাজী মনিরুল ইসলাম মনু এমপি

102

স্টাফ রিপোর্টার : ঢাকা -৫ আসনের দুস্থ ও অসহায় মানুষের মাঝে নিজ হাত কোরবানির মাংস সমানভাবে বিতরন করেছেন কাজী মনিরুল ইসলাম মনু এমপি। একইসাথে গরুর সকলবর্জ পরিষ্কার করে নতুন উদাহরণ সৃষ্টি করেছেন তিনি।
রোববার বেলা সাড়ে ১১ টায় গেন্ডারিয়াস্থ নিজ বাসভবনের সামনে ৬ শতাধিক মানুষের মাঝে এ মাংস বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের নেতা মো: জিয়াউদ্দিন জিয়া, সারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আবদুল আজীজ প্রধান, ৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আবদুল আলীম ও
৪৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি-শেখ মনিরুজ্জামান রবিন রবিনসহ আরো অনেকে। এর আগে সকালে ঢাকা -৫ নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন কাজী মনিরুল ইসলাম মনু। শুভেচ্ছা বিনিময়কালে আগামী ১৫ আগস্ট শোকের মাসে সবাইকে সর্তক থাকার আহবান জানান। একইসাথে আওয়ামী লীগের বদনাম হয় এমন কিছু থেকে বিরত থাকতে বলেন এবং অনুষ্ঠানের নামে কোথাও থেকে কোনো ধরনের আর্থিক সহযোগিতার না নেওয়ার নির্দেশ দেন তিনি।
এবারের ঈদুল আযহায় গরীবদের সৌজন্যে তিনি ৯ টি গরু কোরবানি দেন।
এ সময় উপস্থিত সকলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকলের জন্য দোয়া চান কাজী মনিরুল ইসলাম মনু।
তিনি বলেন, আজকে বিশ্ব জুড়ে যখন অর্থ নৈতিকভাবে হাহাকার চলছে। ঠিক তখনো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকন্যা ও আমাদের আস্থার ঠিকানা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবিচল নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের উন্নয়নের স্বার্থে আবারো আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান তিনি। ব্যাক্তিগতভাবে কেউ অসুবিধায় থাকলে তার সাথে সরাসরি যোগাযোগ করতে বলেন মনু।