Home সারাদেশ জামালপুর নান্দিনা শেখ আনোয়ার হোসাইন কলেজে নবীন বরণ অনুষ্ঠান

জামালপুর নান্দিনা শেখ আনোয়ার হোসাইন কলেজে নবীন বরণ অনুষ্ঠান

26

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুর সদর উপজেলার নান্দিনা শেখ আনোয়ার হোসাইন কলেজে নবীন বরণ,কৃতিশিক্ষার্থীদের সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সোমবার(১৩নভেম্বর) দুপুরে জাতীয় সংগীত ও পতাকা উত্তলোনের মধ্যে দিয়ে কলেজ মাঠ প্রঙ্গনে নবীন বরণ অনষ্ঠানের সূচনা হয়।

অনুষ্ঠান উদ্বোধন করেন রানাগাছা ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল জলিল। নবীন বরণ ও কৃতিশিক্ষর্থী সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কলেজের বর্তমান অধ্যক্ষ দেলোয়ার হোসেন,প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও নান্দিনা শেখ আনোয়ার হোসেন কলেজের গভর্নিং বডির সভাপতি মারুফা আক্তার পপি।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিস বিভাগের সাবেক চেয়ারম্যান ড. মিঠুন মোস্তাফিজ, ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. হাসান কামাল, এফবিসিসিআই পরিচালক রেজাউল করিম রেজনু(সিআইপি), বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা,সহ-সভাপতি ও কলেজের সাবেক অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদারসহ প্রমূখ।

নবীন বরণ অনুষ্ঠানে কলেজের নতুন ছাত্রছাত্রীদের শুভেচ্ছা,সুন্দর ভবিষ্যৎ ও পড়ালেখায় মনোযোগী হওয়ার আহবান জানিয়ে বক্তরা বলেন,তোমরা আগামী দিনের ভবিষ্যৎ এদেশের হাল ধরার জন্য তোমাদেরকে তৈরি হতে হবে,সকলেই তাদের মঙ্গল কামনা করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি মারুফা আক্তার পপি বক্তব্য শুরুর পূর্বে নবীনদের মঞ্চে ডেকে নিয়ে তাদের অনুভূতি ব্যক্ত করার জন্য বলেন। নবীন শিক্ষার্থীরাও উৎফুল্ল হয়ে তাদের মনের কথা ব্যক্ত করেন। নবীনদের অনুভুতি জানা শেষে তিনি তার প্রতিক্রীয়া ব্যক্ত করেন।

নবীন বরণ,কৃতিশিক্ষার্থী সংবর্ধনা ও বক্তব্য শেষে সংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানটির সমন্নয়ক ছিলেন উপাধ্যক্ষ মো. শাহিদুজ্জামান।