Home রাজনীতি কথা বললেই সরকার গুম, খুন ও জেলে নিয়ে নির্যাতন করে : মজনু

কথা বললেই সরকার গুম, খুন ও জেলে নিয়ে নির্যাতন করে : মজনু

22

স্টাফ রিপোটার: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, বর্তমান অবৈধ আওয়ামী লীগ সরকার দেশের গণতন্ত্রকে হরণ করেছে এবং তারা সিন্ডিকেট করে দেশের সব নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি করে লুটপাট করছে। তাদের কারণে সাধারণ মানুষ ঈদের আনন্দটুকুও করতে পারছে না। এ দেশে কোনো স্বাধীনতা নেই। আমরা এসব নিয়ে কথা বলতে পারি না। কথা বললেই গুম, খুন ও জেলে নিয়ে নির্যাতন করে সরকার।

বুধবার বিকালে যাত্রাবাড়ী থানা বিএনপি আয়োজিত যাত্রাবাড়ী বাঁশের পুল গোলাম মোস্তফা কলেজ রোডে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতাদের সুস্থতা কামনায় ইফতার ও দোয়া মাহফিল তিনি এসব কথা বলেন।

৬৪ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ইসমাইল ভূঁইয়া তুহিনের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

মজনু বলেন, দেশের জনগণ এই অবৈধ সরকারের পতন চায়। সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত দেশের জনগণের শান্তি নেই। বিএনপির নেতা-কর্মীরা মেধাবী হওয়া সত্ত্বেও সরকার চাকরি দিচ্ছে না, বলে তারা বিএনপি করে। তাদের কাছে মনে হয় আমাদের কোনো অধিকারই নেই। এভাবে একটি দেশ চলতে পারে না। এই জুলুমবাজ সরকারকে হটাতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে তারেক রহমানের নেতৃত্বে আন্দোলন গড়ে তুলতে হবে। সেইসঙ্গে আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও অবৈধ সরকারের পতন ঘটিয়েই আমরা ঘরে ফিরব।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সাবেক কমিশনার শহীদুল ইসলাম বাবুল, জামসেদুল আলম শ্যামল, ডেমরা থানা বিএনপি নেতা জামান, সেলিম, শ্রমিক দলের সাবেক যাত্রাবাড়ী থানা সভাপতি শিপন খান, যুবদলের ৬৪ নং আহবায়ক সাইফুল ইসলাম জনি, সদস্য সচিব নুরুল আমিন ফায়েল, ছাত্রদল সভাপতি শিফাত, ৬৪ নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি এনামুল হক এনাম, ফিরোজ আলম, যুগ্ম সম্পাদক শাহাবুদ্দিন, মামুন হাসান, রানা শিকদার, দপ্তর সম্পাদক লোকমান হোসেনসহ স্থানীয় যুবদল ও ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, জাসাস, মহিলাদলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।