Home রাজনীতি আমরা নির্যাতন নিপীড়ন ভয় পাই না: মুজিবুল হক চুন্নু।

আমরা নির্যাতন নিপীড়ন ভয় পাই না: মুজিবুল হক চুন্নু।

30

কুমিল্লা অফিস: জাতীয় পার্টি মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুল হক চুন্নু এম পি বলেন, সরকার অপরিকল্পিত উন্নয়ন করছে। মেগা লুটপাটের উদ্দেশ্যে অপ্রয়োজনীয় মেগা প্রকল্প বাস্তবায়ন করছে। অথচ জনগনের আবশ্যিক প্রয়োজনের দিকে নজর দিচ্ছে না। খোরা যুক্তি দেখিয়ে দ্রব্য মুল্যের উর্ধগতি নিয়ন্ত্রণ না করে দুষ্ট সিন্ডিকেটকে দ্রব্য মুল্য বাড়ানোর সুযোগ দিচ্ছে আর জনগণ জীবন-যাত্রার ব্যয় মেটাতে হিমশিম খাচ্ছে । চিকিৎসা ব্যবস্থার বেহাল অবস্থা। মানুষ হাসপাতালের মেঝেতে, বারান্দায় এমনকি সিঁড়িতে থেকে চিকিৎসা নিচ্ছে। যে কোন একটি মেগা প্রজেক্টের অর্ধেক টাকায় দেশের প্রতিটি উপজেলায় একটি করে বিশেষায়িত হাসপাতাল করা সম্ভব ছিল। আমরা ক্ষমতায় গেলে প্রয়োজনীয় অবকাঠামোর পাশাপাশি জনগনের মৌলিক চাহিদা উন্নয়নের ব্যবস্থা করব।
তিনি আজ বিকেলে কুমিল্লা টাউন হলে কুমিল্লা মহানগর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন। জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা ও কুমিল্লা মহানগরীর আহ্বায়ক রওশন আরা মান্নান এম পি’র সভাপতিত্বে মহানগরীর সদস্য সচিব কাজী মোঃ নাজমুল সম্মেলনটি পরিচালনা করেন। মহাসচিব বলেন, ক্ষমতার বাইরে থাকা দলগুলো আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও, দাঙ্গা হাঙ্গামা, বিশৃঙ্খলা-অরাজকতা-নৈরাজ্য, জনগণের যান-মালের ক্ষতি সাধন করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করে।কোন রকম জন দূর্ভোগ সৃষ্টি না করেই আমরাও জনগনের দাবি আদায়ের জন্য সংগ্রাম করছি, জনগণের পক্ষে কথা বলছি। আমরা জানি জনগণের পক্ষে কথা বললে, জনগনের দাবি আদায়ের সংগ্রাম করলে জেল জুলুম নির্যাতনের শিকার হতে হয়। আমরা নির্যাতন নিপীড়ন ভয় পাই না, জনগণের দাবি আদায়ের সংগ্রামে জেলে যেতেও রাজী আছি। আমরা নিয়মতান্ত্রিক আন্দোলনে জনগনকে সম্পৃক্ত করে তাদের দাবি আদায় করে ছাড়বো। আগামী সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, জাতীয় পার্টি বিভিন্ন জেলা-উপজেলা সম্মলনের মাধ্যমে সংগঠন শক্তিশালী করছে। তিনশ আসনে নির্বাচনের জন্য আমরা শক্তি সঞ্চয় করছি। দেশের দুইটি বড় দলের ক্ষমতার বাইরে থাকে সেই নির্বাচন ব্যবস্থা নিয়ে কথা বলে। দুই দলই বিভিন্ন সময়ের বক্তব্যে তত্ত্বাবধায়ক সরকারকে প্রশ্নবিদ্ধ করেছে। কিন্তু ক্ষমতায় গিয়ে তারা সর্বজন গৃহীত একটা নির্বাচন পদ্ধতি প্রবর্তন করতে ব্যর্থ হয়েছে। ক্ষমতায় থেকে সংবিধানের দোহাই তুলে সাংবিধানিক প্রতিষ্ঠানগুলি ধংস করে ক্ষমতা চিরস্থায়ী করার অপচেষ্টা করেছে। আমরা চাই অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে সর্বজন সৃকৃত একটা নির্বাচন পদ্ধতি প্রবর্তন করব।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এড. রেজাউল ইসলাম ভুঁইয়া বিশেষ অতিথি ও কুমিল্লা দক্ষিণ জেলা সভাপতি এয়ার আহমেদ সেলিম প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান লুৎফুর রেজা খোকন, যুগ্ম মহাসচিব আমির হোসেন ভুইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, আবু জায়েদ আল মাহমুদ মাখম সরকার, এড. ইউসুফ আজগর, কুমিল্লা দক্ষিণ জেলা সভাপতি এয়ার আহমেদ সেলিম, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কবির মোহন, জাতীয় ওলামা পার্টির সভাপতি ড. ইরফান বিন তোরাব আলী, কুমিল্লা দক্ষিণ জেলার সিনিয়র সহ সভাপতি হুমায়ুন কবির মুন্সী, কুমিল্লা মহানগর নেতা মাহবুব আলম সেলিম, দক্ষিণ জেলা যুব সংহতির সভাপতি নজরুল ইসলাম বাবর, ছাত্র সমাজের সভাপতি মিজানুর রহমান বক্তব্য রাখেন। সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা অধ্যাপক ড. গোলাম মোস্তফা, যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন তোতা, যুগ্ম সাংগঠনিক সম্পাদক এম এ সোবহান, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক, কেন্দ্রীয় সদস্য জোনাকি মুন্সী, শামীম আহমেদ রিজভী সহ কুমিল্লা মহানগরীর বিভিন্ন ওয়ার্ড ও থানা থেকে আগত বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।