Home শিক্ষা ও ক্যাম্পাস জাবিতে প্রীতিলতা হল ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ।

জাবিতে প্রীতিলতা হল ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ।

72

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রীতিলতা হল ছাত্রলীগের উদ্যোগে কর্মচারী এবং দুস্থ মানুষদের মাঝে ইফতার বিতরণ ও হলের নতুন নামাজ কক্ষের জন্য কোরআন শরীফ ও তসবীহ্ এর ব্যবস্থা করা হয়েছে হয়েছে।

০১ এপ্রিল প্রীতিলতা হল গেইটের সামনে এই আয়োজন করা হয়। এ আয়োজনে পৃষ্ঠপোষকতা করেন হলের প্রভোস্ট ও প্রীতিলতা হল ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আখতারুজ্জামান সোহেল এবং সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন।

এ বিষয় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান লিটন বলেন, প্রীতিলতা হলের নেতাকর্মীদের এই উদ্যোগটি অত্যন্ত প্রশংসার দাবিদার এবং খুবই ভালো একটি উদ্যোগ। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় আমরা ছাত্রলীগ নতুন কিছু করতে চাই। আমরা চাই তোমরা সামনে এরকম আরও ভালো কাজ করবে।

সভাপতি আকতারুজ্জামান সোহেল বলেন, প্রীতিলতা হলের মতো এরকম ভালো কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকুক। এবং তিনি হল ছাত্রলীগের প্রশংসা করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ইশরাত জাহান নিশাত,সহ সভাপতি ফারহীন তাসনোভা মুমু, সহ সভাপতি জেবুন্নেসা পাঠান কল্যাণী, উপ-প্রচার সম্পাদক নাবিলা হক মিতু সহ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ এবং হল ছাত্রলীগের নেতৃবৃন্দ।