Home শিক্ষা ও ক্যাম্পাস জাবিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির নবীনবরণ অনুষ্ঠিত

জাবিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির নবীনবরণ অনুষ্ঠিত

19

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত চাঁপাইনবাবগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির শিক্ষার্থীদের নবীনবরণ ,বার্ষিক আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার শিক্ষক লাউঞ্জে ২০২১-২২ শিক্ষাবর্ষের (৫১ ব্যাচ) শিক্ষার্থীদের ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৯ তম আবর্তনের শিক্ষার্থী মোঃ সোহানের সঞ্চালনায় বক্তারা
শিক্ষার্থীদের উদ্দেশে ক্যারিয়ার গঠনের বিষয়ে দিকনির্দেশনার পাশাপাশি কিভাবে এই প্রতিযোগিতায় টিকে থাকা যায় সে সম্পর্কে আলোচনা করেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি মোঃ সাদিকুল ইসলাম বলেন, জেলা সমিতি একটি অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠান। আমরা এখানে জেলার ছোট-বড় সবাই পরিবারের মতো। ক্যাম্পাসে আসা জুনিয়ররা যাতে নিজেদের একা না ভাবে সে লক্ষ্যে আমাদের এই কমিউনিটি,যেখানে প্রয়োজনে একে-অপরকে সহযোগিতা করতে পারবে।
পারস্পরিক সহযোগিতার মাধ্যমে আমাদের এই বন্ধন অটুট থাকবে বলে বিশ্বাস করি।

প্রধান অতিথির বক্তব্যে ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের (আইবিএ-জেইউ) অধ্যাপক ড. মো. মোতাহার হোসেন বলেন, বিশ্ববিদ্যালয় এমন একটি পর্যায় এখানে নিজেদেরকে তৈরি করার বিকল্প কিছু নেই। এখানে ভালো রেজাল্টের পাশাপাশি বিশ্বের সাথে তাল মিলিয়ে দক্ষতা অর্জন করতে হবে।আশা করি তোমরা ভালো করে পড়াশোনা করে নিজ জেলার মান অক্ষুন্ন রাখবে। এছাড়াও তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার সকল শিক্ষার্থীকে নিজেদের মধ্যে যোগাযোগ বাড়ানোর আহ্বান জানান।