Home জাতীয় জাতীয় শোক দিবসে ডেমরায় ২ হাজার লোকের গণভোজ প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় বিশেষ...

জাতীয় শোক দিবসে ডেমরায় ২ হাজার লোকের গণভোজ প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া

39

স্টাফ রিপোর্টার: ১৫ আগস্টের সকল শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে গণভোজের আয়োজন করেছে ডেমরা থানা আওয়ামী লীগের ৬৪ ওয়ার্ডের বাঁশেরপুল ৫, ৬ ও ৭ নং ইউনিট। গতকাল শনিবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্মরণসভা, দোয়া ও গণভোজের এ আয়োজন করা হয়। এ সময় ২ হাজার লোকের মাঝে খাবার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র মশিউর রহমান মোল্লা সজল।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে হঠাৎ কেঁদে ফেলেন প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র মশিউর রহমান মোল্লা সজল। তিনি বলেন, জাতির পিতাকে হত্যার নেপথ্যে ছিলেন জিয়াউর রহমান। আর গ্রেনেড হামলায় সরাসরি জড়িত ছিলেন তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান। বঙ্গবন্ধু হত্যায় জিয়াউর রহমানের মরণোত্তর এবং গ্রেনেড হামলায় খালেদা জিয়া ও তারেক রহমানকে বিচারের আওতায় আনতে হবে।
৬৪ নং ওয়ার্ড কাউন্সিল মাসুদুর রহমান মোল্লা বাবুলের সভাপতিত্বে এবং ৫ নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম মানিকের সঞ্চালনায় শোক দিবসের আলোচনা সভায় উপস্থিত ছিলেন বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম, ৬৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব হানিফ তালুকদার, ৫ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি মো: জালাল আহমেদ, ৬ নং ইউনিটের সভাপতি মো: মিজানুর রহমান টিটু, মো: শাহ্ আলম প্রমুখ। স্মরণসভা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।