Home রাজনীতি ছাত্রলীগকে দাঁতভাঙা জবাব দেওয়ার হুঁশিয়ারি ঢাবি ছাত্রদলের

ছাত্রলীগকে দাঁতভাঙা জবাব দেওয়ার হুঁশিয়ারি ঢাবি ছাত্রদলের

67

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: ঢাবি ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের অতর্কিত হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রদল।
বিক্ষোভ মিছিলটি বুধবার (১২ এপ্রিল) দুপুর ২টায় শহীদ মিনার থেকে শুরু হয়ে বকশীবাজার গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ থেকে ছাত্রলীগকে দাঁতভাঙা জবাব দেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল বলেন, ছাত্রলীগ এখন আর ছাত্রসংগঠন নেই, তারা সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনকে দোষীদের বহিষ্কারের জোর দাবি জানাই।

সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন, রাজনৈতিকভাবে দেউলিয়া তথাকথিত সংগঠন ছাত্রলীগ। সাধারণ শিক্ষার্থীদের আতঙ্কের নাম ছাত্রলীগ। সাধারণ ছাত্র-ছাত্রীদের সঙ্গে নিয়ে অচিরেই ছাত্রলীগ সন্ত্রাসীদের দাঁতভাঙ্গা জবাব দেবে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল। সহযোদ্ধাদের রক্তের বদলা আমরা নেবই নেব ইনশাআল্লাহ। আমাদের ক্যাম্পাস, আমরাই থাকব।

আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি এজাজুল কবির রুয়েল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হাসান জিসান ও সাংগঠনিক সম্পাদক মাসুদ আলম সহ বিশ্ববিদ্যালয় কমিটি নেতৃবৃন্দ ও হল সংসদের নেতৃবৃন্দ।