Home খেলা ডিআরইউ ক্রীড়া উৎসবের সাঁতারে সেরা বিনু ও জাফর

ডিআরইউ ক্রীড়া উৎসবের সাঁতারে সেরা বিনু ও জাফর

34

স্টাফ রিপোর্ট: ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ-পিএলসির পৃষ্ঠপোষকতায় ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ ক্রীড়া উৎসবে সদস্যদের সাঁতার ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন শামসুন্নাহার বিনু এবং জাফর ইকবাল।
আজ ১৮ মে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আইভি রহমান সুইমিং কমপ্লেক্সে অনুষ্ঠিত নারী বিভাগের সাঁতারে চ্যাম্পিয়ন হন বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) শামসুন্নাহার বিনু। সময় টেলিভিশনের রোজিনা রোজী রানার আপ এবং তৃতীয় হয়েছেন দৈনিক ভোরের কাগজের মরিয়ম মনি (সেঁজুতি)।
পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন দৈনিক সংগ্রামের জাফর ইকবাল। দৈনিক যুগান্তরের জ্যোতির্ময় মন্ডল এই বিভাগে রানার আপ এবং চ্যানেল আইয়ের তারিকুল ইসলাম মাসুম তৃতীয় স্থান লাভ করেন।
এরআগে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) উপ-মহাসচিব ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু। ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সদস্য ডক্টর সিরাজ উদ্দিন মো. আলমগীর ও বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সাধারণ সম্পাদক এম.বি সাইফ।