Home সাহিত্য ও বিনোদন চলচ্চিত্র শিল্পী সমিতির নারী সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

চলচ্চিত্র শিল্পী সমিতির নারী সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

77

ডেস্ক রিপোর্ট: রাজধানীর মগবাজার এলাকার একটি বাসা থেকে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে হাতিরঝিল থানা পুলিশ।

তার নাম বিউটি আক্তার মিনু (৫০)। তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য ছিলেন বলে জানা গেছে। মিনুর মৃত্যুকে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

শনিবার রাত সাড়ে ১২ টায় বড় মগবাজার রেড ক্রিসেন্টের বিপরীত পাশের বাসার ষষ্ঠ তলার একটি ফ্ল্যাটে এ ঘটনাটি ঘটে।

মিনুর মরদেহ উদ্ধারের খবর নিশ্চিত করেছেন রোববার হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হারুন অর রশিদ।

তিনি জানান, মিনু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ধারণা আমাদের।ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।ময়নাতদন্তের প্রতিবেদন পেলে ও তদন্ত সাপেক্ষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মিনুর ছোটভাই মো. ফারুক জানান, গত কয়েক মাস আগে সৌদি প্রবাসী নিলয় নামের এক পুরুষের সাথে মিনুর ফেসবুকে পরিচয় হয়। ক পর্যায়ে নিলয়ের সাথে সম্পর্ক গড়ে ওঠে। হঠাৎ করে শনিবার রাতে নিলয়ের সাথে মোবাইলে কথা বলতে বলতে দুজনে মাঝে মোবাইল ফোনে ঝগড়া হয়। রাতে তার রুমে সবার অগোচরে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়।
তার কোন সাড়াশব্দ না পেয়ে দরজার ফাঁকা দিয়ে দেখা যায় ঝুলে রয়েছে।

ফারুক আরো জানান, বিউটি চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য ছিলেন। সিনেমাতে নৃত্যশিল্পী হিসেবে কাজ করতেন। দিলদার, আফজাল শরীফ, কাবিলাসহ অনেকর সঙ্গে সিনেমায় অভিনয় করেছেন তিনি। ১৫ বছর আগে তার স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে গেলে আর বিয়ে করেননি মিনু।

মৃতা মিনু বরিশাল জেলার গৌরনদী উপজেলা গইলা কালুপাড়া গ্রামের মৃত আব্দুল মন্নান খলিফার মেয়ে। দুই ভাই দুই বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়।-যুগান্তর