Home সারাদেশ দেবহাটায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের মামলায় যুবক আটক ১

দেবহাটায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের মামলায় যুবক আটক ১

39

প্রতাপ হোড়, সাতক্ষীরা, প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটায় শিশু শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষনের মামলায় এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে দক্ষিণ সখিপুর এলাকা থেকে তাকে আটক করে দেবহাটা থানা পুলিশ।

আটককৃতের নাম আজমীর হোসেন (১৬)। সে দেবহাটা উপজেলার দক্ষিণ সখিপুর গ্রামের ইসমাইল গাজীর ছেলে।

এজাহার সূত্রে জানা গেছে, বাদীর মেয়ে দক্ষিণ সখিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণিতে পড়াশুনা করে। গত ১২ মে শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে বাদীর মেয়ে তাদের বাড়ির পিছনে স’মিলে খেলা করছিল। এসময় আসামী আজমীর ওই শিশুটাকে স মিলের কাঠের আড়ালে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। এসময় শিশুটির ডাকচিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে আসামী পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে আজমীরকে আসামী করে দেবহাটা থানায় মামলা দায়ের করেছে। মামলা নং- ০৯, তাং- ১২-০৫-২৩ ইং।

দেবহাটা থানার ওসি বাবুল আক্তার শিশু ধর্ষনের বিষয়টি নিশ্চিত করে জানান, বাদীর লিখিত অভিযোগ পাওয়ার পর দ্রæত মামলা রেকর্ড পূর্বক পুলিশী অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমের মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। গ্রেফতার আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বি: দ্র: শিশুটির নাম: তাসফিয়া পারভীন(৬)। পিতার নাম আহছান উল্লাহ গাজী (৩৮)। তিনি দক্ষিণ সখিপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।