Home রাজনীতি বাংলাদেশের বিস্ময়কর উত্থান ও অগ্রযাত্রা সারাবিশ্বে স্বীকৃত: আবুল হাসানাত

বাংলাদেশের বিস্ময়কর উত্থান ও অগ্রযাত্রা সারাবিশ্বে স্বীকৃত: আবুল হাসানাত

28

বরিশাল অফিস: পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণকমিটির আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহ্ বলেছেন, প্রধানমন্ত্রীশেখ হাসিনার গতিশীল ও বলিষ্ঠ নেতৃত্বে আর্থ-সামাজিক খাতে বাংলাদেশের বিস্ময়করউত্থান ও অগ্রযাত্রা এখন সারাবিশ্বে স্বীকৃত। তিনি জাতীয় অর্থনীতির আঙ্গিনায় অসীমসাহসী ও দূরদর্শিতার প্রতীক।তাঁরনির্দেশনায় দেশকে এগিয়েনিতে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে সততা, নিষ্ঠা ওআন্তরিকতার সাথে কাজ করতে হবে।
আবুল হাসানাত আবদুল্লাহ আজ বরিশাল ক্লাব মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সভাপতির ভাষণে এসব কথা বলেন। এসময় বরিশাল জেলা, মহানগর, উপজেলা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, বিভিন্ন পৌরসভার মেয়রগণ, উপজেলা চেয়ারম্যান ওভাইস চেয়ারম্যানবৃন্দসহ জেলার অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণউপস্থিত ছিলেন।
আবুল হাসানাত আবদুল্লাহ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবিসংবাদিত নেতৃত্বে বাঙালি জাতি অর্জনকরে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। তিনি দলীয় নেতা-কর্মীদেরবঙ্গবন্ধুর আদর্শ, স্বাধীনতা সংগ্রাম, ইতিহাস, ঐতিহ্য ও সরকারের উন্নয়ন অগ্রযাত্রানতুন প্রজন্মসহ বিশ্ববাসীর কাছে তুলে ধরার আহ্বানজানান।