Home সাহিত্য ও বিনোদন চিত্র নায়ক ফারুককে শ্রদ্ধা শেষে দাফন সম্পন্ন

চিত্র নায়ক ফারুককে শ্রদ্ধা শেষে দাফন সম্পন্ন

26

স্টাফ রিপোটার: চিত্র নায়ক, বীর মুক্তিযোদ্ধা, সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুককে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা শেষে দাফন করা হয়েছে ।
তার মরদেহে কেন্দ্রীয় শহীদ মিনারে আজ বেলা পৌনে ১২টা থেকে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন স্তরের মানুষ তার মরদেহে শ্রদ্ধা জানায়।
সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মৃত্যু হয় ফারুকের। রক্তে সংক্রমণজনিত জটিলতা নিয়ে দেড় বছরের বেশি সময় ধরে সেখানে চিকিৎসাধীন ছিলেন তিনি। তার বয়স হয়েছিল ৭৫ বছর।
আজ সকালে ইউএস বাংলার একটি ফ্লাইটে ঢাকা পৌঁছায় ফারুকের কফিন। সেখানে থেকে তার মরদেহ নিয়ে যাওয়া হয় উত্তরার বাসায়।
দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন পর্ব শেষে বেলা পৌনে ১টার দিকে ফারুকের মরদেহ নিয়ে যাওয়া হয় তার দীর্ঘদিনের কর্মস্থল এফডিসিতে। সেখনে তার প্রতি শেষ শ্রদ্ধা জানান এক সময়ের সহকর্মী শিল্পী, কলা-কুশলীরা।
বেলা সাড়ে ৩টায় এফডিসিতে জানাজার পর ফারুকের মরদেহ নেয়া হয় চ্যানেল আইয়ের কার্যালয়ে। বিকাল ৫টায় গুলশান কেন্দ্রীয় জামে মসজিদে আরেক দফা জানাজা হয়।
পরে ফারুকের মরদেহ নিয়ে যাওয়া হয় গাজীপুরের কালীগঞ্জের তুমুলিয়া দক্ষিণ সোম গ্রামে। সেখানে সোমটিওরী কেন্দ্রীয় জামে মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়।