Home রাজনীতি খুলনা মহানগর বিএনপির ১১ নেতাকে কারণ দর্শানোর নোটিশ

খুলনা মহানগর বিএনপির ১১ নেতাকে কারণ দর্শানোর নোটিশ

29

ডেস্ক রিপোর্ট: দলীয় সিদ্ধান্ত অমান্য করে বর্তমান সরকারের অধীনে সিটি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের পক্ষে কাজ করার অভিযোগে মহানগর বিএনপির সদস্য নাসির খানসহ বিএনপির অঙ্গ সংগঠনের ১১ নেতাকর্মীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে খুলনা মহানগর বিএনপি। আগামী ২৪ ঘণ্টার মধ্যে শোকজপ্রাপ্তদের লিখিত জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। খবর ইত্তেফাক

গতকাল বৃহস্পতিবার খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
শোকজপ্রাপ্ত বিএনপি নেতারা হলেন, খুলনা মহানগর বিএনপির সদস্য নাসির খান, ৯ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা আব্বাস ফকির, ২০ নম্বর ওয়ার্ড বিএনপি সদস্য মো. সাবু খন্দকার ও রিপন শিকদার, ৯ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতা শহিদুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি ইখতিয়ার উদ্দিন বাবলু, ১৯ নম্বর ওয়ার্ড বিএনপি সদস্য আবুল কালাম আজাদ বাবু, ১৯ নম্বর ওয়ার্ড বিএনপি সদস্য হাবিবুর রহমান হাবিব, ১৬ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম আহ্বায়ক মোল্লা সোহরাব হোসেন, ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য মো. সেলিম ও ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য জিহাদ আল আমিন।

শোকজ নোটিশে উল্লেখ করা হয়েছে, বিগত ১৫ বছর ধরে বর্তমান সরকারের বিরুদ্ধে বিএনপিসহ জনগণ নিরপেক্ষ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের দাবিতে আন্দোলন করে আসছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দীর্ঘ প্রায় পাঁচ বছর কারাভোগ করছেন। ৫০ লাখ নেতাকর্মী মিথ্যা মামলায় প্রতিনিয়ত হয়রানি হচ্ছে। বিএনপি এই সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত ঘোষণা করেছে। যে কারণে খুলনা মহানগর বিএনপি কেসিসি নির্বাচনে অংশগ্রহণ করছে না। অথচ আপনি দায়িত্বশীল পদে থেকে ব্যক্তিস্বার্থ চিন্তা করে দলীয় সিদ্ধান্তকে উপেক্ষা করে নির্বাচনি প্রচারণায় অংশ নিয়েছেন; যার প্রমাণ ইতিমধ্যে খুলনা মহানগর বিএনপির দপ্তরে এসেছে।