Home জাতীয় ক্যানসার আক্রান্ত বাবাকে বাঁচাতে চান কার্তিক

ক্যানসার আক্রান্ত বাবাকে বাঁচাতে চান কার্তিক

29

ডেস্ক রিপোর্ট: মানিকগঞ্জের দৌলতপুরের বাসিন্দা নারায়ণ চক্রবর্তী (৬১)। নারায়ণের জীবনের বেশির ভাগ সময়ই কেটেছে পূজা–অর্চনায়। কিন্তু জীবনের এ বেলায় এসে তাঁর শরীরে ধরা পড়েছে ক্যানসার। ফুসফুস ক্যানসারে আক্রান্ত হয়ে আড়াই মাস ধরে রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি।
বর্তমানে সাভারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন নারায়ণ চক্রবর্তী। সেখানে কেমোথেরাপি নিচ্ছেন। ক্যানসার থেকে সেরে উঠতে তাঁর দীর্ঘমেয়াদি চিকিৎসা প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসকেরা। ইতিমধ্যে তাঁর চিকিৎসার পেছনে তিন লাখ টাকা খরচ হয়েছে। ধারদেনা করে এ টাকা জোগাড় করে বাবার চিকিৎসা চালিয়েছেন তাঁর একমাত্র ছেলে কার্তিক চক্রবর্তী।
পোশাক কারখানায় কাজ করা কার্তিক জানিয়েছেন, বাবার চিকিৎসার জন্য কয়েক লাখ টাকার প্রয়োজন। কিন্তু তাঁর একার পক্ষে কোনোভাবে এই অর্থ জোগাড় করা সম্ভব নয়। তাই বাবাকে সুস্থ করে তাঁর মুখে হাসি ফোটাতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তিনি।

সহায়তা পাঠানোর ঠিকানা: কার্তিক চন্দ্র চক্রবর্তী, সঞ্চয়ী হিসাব নং: ০০১.২১০.০০১.৮৫৫৫, রাউটিং নং: ২০৫২৬৪৩০৪, সাউথইস্ট ব্যাংক লি., শ্যামলী শাখা, ঢাকা। বিকাশ, নগদ ও রকেট: ০১৯১১৭৩২৭৬৮।
প্রথমআলো