Home জাতীয় শ্রম ভবনের সামনে ড্যানিস নিটওয়্যার শ্রমিকদের লাগাতার অবস্থান আন্দোলন চলছে

শ্রম ভবনের সামনে ড্যানিস নিটওয়্যার শ্রমিকদের লাগাতার অবস্থান আন্দোলন চলছে

11

স্টাফ রিপোটার: গাজীপুরের কাশিমপুরে অবস্থিত ড্যানিস নিটওয়্যারের মালিক বেআইনিভাবে কারখানা বন্ধ করে ছুটির সময় শ্রমিকদের না জানিয়ে মেশিনপত্র অন্যত্র নিয়ে যায়। ঈদের পর কারখানা না খুলে উপরন্তু সন্ত্রাসী বাহিনী দিয়ে হুমকি ধামকি প্রদর্শন করে জোরপূর্বক সাদা কাগজে স্বাক্ষর নেয়।
কারখানা চালু এবং শ্রমিক হয়রানি বন্ধের দাবিতে আজ ৬ মে ২০২৪ ঢাকাস্থ শ্রম ভবনের সামনে গাজীপুর কাশিমপুরের ড্যানিস নিটওয়্যারের শ্রমিকদেন ঘেরাও কর্মসূচিতে বক্তব্য রাখেন বাংলাদেশ গার্মেন্ট ও সোয়েটার্স শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শ্রমিক নেতা কাজী রুহুল আমিন, জালাল হাওলাদার, মাফুজুল ইসলাম, জাহানারা ঈমাম, সোহেল রানা, সুমা আক্তার, লাকী আক্তার, মোঃ ফিরোজ প্রমূখ। কর্মসূচিতে নেতৃবৃন্দ বলেন, মালিকের সকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিয়ে কঠোর আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করা হবে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।
আগামীকাল ৭ মে সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবে সমাবেশ শেষে মিছিলসহ শ্রমপ্রতিমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ করা হবে। আগামীকাল সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবে সমাবেশ শেষে মিছিল শেষে প্রধানমন্ত্রীর অফিস অভিমুখে মিছিল অনুষ্ঠিত হবে।