Home শিক্ষা ও ক্যাম্পাস এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

59

স্টাফ রিপোর্টার: রাজধানীর যাত্রাবাড়ি থানাধীন সবুজ বিদ্যাপীঠ স্কুল এণ্ড কলেজ এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দিয়েছে। বুধবার বিকালে ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানের জয়বাংলা অডিটরিয়াম প্রাঙ্গনে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, পরমানু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া বিজ্ঞানাগারের শুভ উদ্বোধন এবং বার্ষিক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু।
বিদায়ী শিক্ষার্থীদের পাঠে গভীর মনোযোগী হয়ে ভাল ফলাফল অর্জনের মাধ্যমে নিজেদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে সুখী সমৃদ্ধ দেশ গঠনে অংশগ্রহণের জন্য আহ্বান জানান কাজী মনিরুল ইসলাম মনু। তিনি বলেন, আজকের শিক্ষার্থীরাই তাদের মেধাবিকাশের মধ্যদিয়ে আগামী দিনে দেশকে আরো অগ্রসরও সামনের দিকে এগিয়ে নিতে সক্ষম হবে। আমি আশা করবো সবুজ বিদ্যাপীঠ স্কুল এণ্ড কলেজের প্রত্যেক শিক্ষার্থী নিজেদের মেধা দিয়ে আগামী দিনে দেশ ও জাতির কল্যানে কাজ করবে।
সবুজ বিদ্যাপীঠ স্কুল এণ্ড কলেজের গর্ভনিং বডির সভাপতি ও ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম অনু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না, বাংলাদেশ শিক্ষক সমিতি (বি টি এ) সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান, ডেমরা থানা মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন-অর রশীদ, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন গেসু ও জিয়া উদ্দিন জিয়া, সবুজ বিদ্যাপীঠ স্কুল এণ্ড কলেজ’র অধ্যক্ষ শেখ কাওছার আহমেদসহ আরো অনেকে। পরে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।