Home সারাদেশ ঈদ আনন্দ যেন ম্লান হয়ে গেছে গৃহবধূ ফাহিমার

ঈদ আনন্দ যেন ম্লান হয়ে গেছে গৃহবধূ ফাহিমার

22

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: ঈদ আনন্দ যেন ম্লান হয়ে গেছে গৃহবধূ ফাহিমার। পরিবারের জন্য ঈদের কেনাকাটা করতে পটুয়াখালীর কলাপাড়ায় আসেন তিনি। তার বাড়ি পাশ্ববর্তী রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়া গ্রামে। পোশাক আর পোশাধনী কেনাকাটা এক পর্যায় শেষ। বাড়িতে ফিরবেন। কিন্তু রিক্সাচালক মালামাল নিয়ে চম্পট দেয়। এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরের দিকে পৌর শহরের নতুন বাজার এলাকায়। দরিদ্র ফাহিমা তার কোনাকাটা মালামাল দেখতে না পায়ে ছুটোছুটি করেন এদিক, সেদিক। তবে স্থানীয় ব্যবসায়ীরা পরামর্শ দেন,বাজারের বিভিন্ন পয়েন্টে থানার সিসি ক্যামেরা রয়েছে। কিন্তু থানায় গিয়েও ওই গৃহবধূ ফিরলেন হতাশ হয়ে।
গৃহবধূ ফাহিমা জানান, অতিকষ্টে ধার দেনা করে শ্বাশুড়ী ও চার বছরের এক ছেলেকে নিয়ে ঈদের কেনাকাটা করতে কলাপাড়ায় আসেন। একটি রিক্সা নিয়ে শহরের বিভিন্ন পয়েন্ট থেকে পোশাক কেনার পরে সর্বশেষ কিনেছেন কসমেটিকস। ছেলেকে রিক্সায় রেখে কসমেটিকস কেনা-কাটার জন্য এক দোকানে যান। রিক্সাচালক তার শিশু সন্তানকে নামিয়ে দিয়ে মালামাল নিয়ে পালিয়ে যায়। এর পর থানায় গিয়ে বলেছি। কর্তব্যরত কর্মকর্তারা বল্লেন, মনিটর খারাপ। বাড়ী গিয়ে কি বলবেন, অন্যান্য বাচ্চাদের ?
কলাপাড়া থানার ওসি মো. জমিস বলেন, এ বিষয়ে ওই গৃহবধূ মৌখিক ভাবে জানিয়েছেন। এপর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে খোয়া যাওয়া মালামাল উদ্ধার তৎপরতা রয়েছে।