Home সারাদেশ ১১ জোড়া অসহায় তরুণ-তরুণীর একসাথে বিয়ে

১১ জোড়া অসহায় তরুণ-তরুণীর একসাথে বিয়ে

29

ডেস্ক রিপোর্ট: প্রতি বছরের মতো এবারো ১১ জোড়া অসহায় তরুণ-তরুণীর বিয়ে সম্পন্ন করেছে ঢাকাস্থ ভোলা উপজেলা সমিতি। সমিতির বিয়ে সহায়তা প্রকল্পের আওতায় শনিবার রাজধানীর পান্থপথে একটি কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ঢাকাস্থ ভোলা উপজেলা সমিতির উদ্যোগে সমাজের পিছিয়ে পড়া অসহায়, দুস্থ ও প্রতিবন্ধী, বয়স্ক যুবক- যুবতীদের এই বিয়েতে অর্থায়ন করেছে বিবেক গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক গোলাম মহিউদ্দিন।
ভোলা সমিতি শুধু অসহায় সম্বলহীনদের বিয়ের অনুষ্ঠানই সম্পন্ন করেনি, তাদের হাতে তুলে দিয়েছে নগদ অর্থ। অনুষ্ঠানে হাজারো অতিথির খাবারের আয়োজন করা হয়। এসব দম্পতির জন্য কর্মসংস্থানেরও ব্যবস্থা করবে এ সমিতি।

নব দম্পতিরা জানান, এ আয়োজন তাদের আত্নবিশ্বাস বহুগুণ বাড়িয়ে দিয়েছে। এদিকে এমন আয়োজনে বিস্মিত অভিভাবকরাও। তারা বলেন, দুদিন আগেও আমাদের পরিবারে খাবারের নিশ্চয়তা ছিল না। ছেলেমেয়েদের এভাবে বিয়ে হবে, তা ভাবতেই পারিনি।

বিবেক গ্রুপের এমডি বলেন, ভোলা সমিতির এই উদ্যোগের সঙ্গে থাকতে পেরে ভালো লাগছে। এর আগেও এই সমিতির মাধ্যমে অনেক অসহায় পরিবারের সন্তানদের বিয়ের আয়োজন করা হয়েছে। বিবেক গ্রুপ সব সময় তাদের পাশে থাকবে।
আমাদের সময়.কম