Home জাতীয় সড়ক দুর্ঘটনায় বশেমুরবিপ্রবির শিক্ষার্থী নিহত

সড়ক দুর্ঘটনায় বশেমুরবিপ্রবির শিক্ষার্থী নিহত

51

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী রাইসুল ইসলাম শুভ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

সোমবার( ২৭ ডিসেম্বর) আনুমানিক সাড়ে এগারোটার সময় গোপালগঞ্জের ঘোনাপাড়াতে অবস্থিত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে এ ঘটনা ঘটে।এ সময় নিহত শিক্ষার্থী’র দুই আত্নীয় আহত হয়েছে বলে জানা গিয়েছে।

নিহত শুভ বশেমুরবিপ্রবি সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সে বগুড়া জেলার কাহালু উপজেলার মৃত শামসুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘোনাপাড়ার অবস্থিত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে চলন্ত ভ্যানের চাকা খুলে যাওয়ায় পেছন থেকে অনিয়ন্ত্রিত দোলা পরিবহনের একটা বাস শুভকে পিষে দিয়ে চলে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।এদিকে নিহত শিক্ষার্থী শুভ এর সাথে থাকা অপর দুইজনকে হাসপাতালে নেয়া হয়েছে।সবশেষ তথ্য মতে, তাদের দুজনের অবস্থাও আশংকাজনক।

এ বিষয়ে হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত
চিকিৎসক শাহ মোহাম্মদ মনজুরুল কবির জানান,আমি শিক্ষার্থীকে ইজিসি সহ কয়েকটি টেস্ট করেছি এবং ধারনা করছি, এখানে আসার আনুমানিক ২০ মিনিট আগে তার মৃত্যু হয়েছে। এসময় তিনি আরও জানান, এটা যেহেতু একটা দুর্ঘটনাজনিত মৃত্যু, এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।