Home বাণিজ্য ও অর্থনীতি স্যামসাং রেফ্রিজারেটর এখন ২০ বছরের ওয়ারেন্টি সহ !

স্যামসাং রেফ্রিজারেটর এখন ২০ বছরের ওয়ারেন্টি সহ !

59

ডেস্ক রিপোর্ট: রেফ্রিজারেটরের ডিজিটাল ইনভার্টার কম্প্রেসারে ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা নিয়ে এসেছে স্যামসাং। এর আগে এই ওয়ারেন্টির মেয়াদ ছিলো ১০ বছর; যা এখন বাড়িয়ে ২০ বছর করা হয়েছে।

একইসঙ্গে কোন ধরনের দুর্ঘটনার ক্ষেত্রে স্যামসাং বিনামূল্যে সার্ভিসিং (সেবা) ও পার্টসগুলো রিপ্লেসমেন্ট (পরিবর্তন) সুবিধা দিবে।

স্যামসাংয়ের নতুন এ উদ্যোগটির প্রাথমিক উদ্দেশ্য হলো স্যামসাংয়ের পণ্যগুলোর প্রতি ক্রেতাদের আস্থাকে আরো জোরদার করা। ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা থাকায় এ পণ্যগুলো কেনার সময় ক্রেতারা থাকবে আরো নির্ভার।

কুল প্যাক প্রযুক্তি, অল-রাউন্ড কুলিং এবং মাল্টি-ফ্লো এয়ারসার্কুলেশনের মতো উদ্ভাবনী প্রযুক্তি বৈশিষ্ট্য সহ স্যামসাং রেফ্রিজারেটর বাংলাদেশে একটি শীর্ষস্থানীয় উদ্ভাবক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। কোম্পানিটি তার নতুন বিস্পোক মডেলগুলোতে এআই প্রযুক্তি যুক্ত করেছে, যা গ্রাহকদের ডিভাইস এর উপর নিয়ন্ত্রণ বাড়াতে সক্ষম। এই বর্ধিত ওয়ারেন্টি স্যামসাং এর ডিভাইসগুলোর দক্ষতা রয়েছে তা আরও নিশ্চিত করে।

এ নিয়ে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকস বিভাগের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “স্যামসাং সবসময়ই সম্ভাবনাময় নতুন কিছু করার ক্ষেত্রে নিজেদের সচেষ্ট রাখে এবং উন্নত সেবা প্রদানে যে অঙ্গীকার রয়েছে তা পূরণে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করে। স্যামসাং রেফ্রিজারেটর আর ওয়াশিং মেশিন ইতোমধ্যেই কার্যকারিতা ও স্থায়িত্বের দিক থেকে ভোক্তাদের মধ্যে সুনাম অর্জন করেছে। ক্রেতাদের জন্য আমাদের নিরলস উদ্ভাবনী সেবা প্রদানের ধারাবাহিকতায় ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা ক্রেতাদের সেবাদানের ক্ষেত্রে নিঃসন্দেহে নতুন মাত্রা যোগ করবে। ক্রেতাদের পণ্য সামগ্রী ব্যবহারের অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে আমরা আমাদের ধারাবাহিক কার্যক্রম অব্যাহত রাখবো বলে আমরা প্রত্যাশী।”

এমন উদ্ভাবনী পন্যগুলোতে দীর্ঘ ওয়ারেন্টির পাশাপাশি পাওয়া যাবে আসন্ন ঈদ-উল-আজহার দূর্দান্ত সব অফারে। গ্রাহকরা খাবারের স্টোরেজ বক্স এবং পানির বোতল সম্বলিত একটি উপহার বক্স পাবেন, সাথে নির্বাচিত মডেলগুলিতে ২৩,000 টাকা পর্যন্ত আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার পাবেন।