Home সারাদেশ স্বপ্নের বাংলাদেশ ও গ্রীন সিটি প্রেস ক্লাবের আয়োজনে দোয়া ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্বপ্নের বাংলাদেশ ও গ্রীন সিটি প্রেস ক্লাবের আয়োজনে দোয়া ইফতার মাহফিল অনুষ্ঠিত

54

মো.পাভেল ইসলাম মিমুল রাজশাহী : বহুল আলোচিত দৈনিক স্বপ্নের বাংলাদেশ ও গ্রীন সিটি প্রেস ক্লাবের আয়োজনে আলোচনা সভা দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে নগরীর পদ্মা আবাসিক এলাকায় দৈনিক স্বপ্নের বাংলাদেশ পত্রিকার ও গ্রীন সিটি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা সুইটে’র উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গ্রীন সিটি প্রেসক্লাব ও দৈনিক স্বপ্নের বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মাসুদ রানা সুইট ও গ্রীন সিটি প্রেসক্লাব সাধারন সম্পাদক ও দৈনিক স্বপ্নের বাংলাদেশ পত্রিকার সম্পাদক আবুল হাসনাত আমি।

বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাতীয় ঈদগার ইমাম মুক্তি শাহাদত হোসেন।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিতি সকল ব্যক্তিগণের মৃত স্বজনদের পরিবারের এবং জড়িতদের রোগ মুক্তিসহ ব্যবসা বাণিজ্যের উন্নয়নের জন্য বিশেষ দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.মো: শরিফ উদ্দিন,রাসিকের চিফ – ইঞ্জিনিয়ার ওপিডি তুষার,রাবি শিক্ষক ও ডীন তাহের উদ্দিন,রুয়েটের সাবেক ভিসি সিরাজুল ইসলাম, কোট ইন্সপেক্টর রফিক, রাজশাহী মহানগর জাসদের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় সভাপতি ও দৈনিক উপচার পত্রিকার যুগ্ম সাধারণ নূরে ইসলাম মিলন, দৈনিক স্বদেশ বিচিত্রা ব্যুরোচীফ সাগর নোমানী,দৈনিক বর্তমানের ব্যুরোচীফ পাভেল ইসলাম মিমুল,দৈনিক উপচার পত্রিকার স্টাফ রিপোর্টার মো.নাঈম হোসেন,মেরাজ উদ্দিন,সামু,সুরুজ,সয়ন,বিপুল,কবির,রাজন,তাওহীদ হাসান,সুরুজ আলীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।