Home সারাদেশ সিলেটের পাঠানটুলায় ঘরে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ

সিলেটের পাঠানটুলায় ঘরে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ

39

সৈয়দ রাসেল আহমদ,সিলেট অফিস: সিলেট নগরীর পাঠানটুলা এলাকা থেকে এক দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৬ নভেম্বর) বেলা ১১টার দিকে ঘরের পৃথক কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধারের সময় মায়ের পাশে বসে কান্নারত অবস্থায় শিশুপুত্রকেও উদ্ধার করা হয়।

ওই দুজন হলেন রিপন তালুকদার (৩২) ও শিপ্রা তালুকদার (২৬)। তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জের জামালগঞ্জে। রিপন একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

জানা গেছে, পাঠানটুলা এলাকার একটি বাসায় একমাত্র সন্তান ঋত্বিক তালুকদারকে নিয়ে ভাড়া থাকতেন রিপন ও শিপ্রা। রোববার সকালে ঘর থেকে ঋত্বিকের কান্নার শব্দ শুনে প্রতিবেশীরা ডাকাডাকি করেন, তবে অনেকক্ষণ ডাকাডাকির পরও ভেতর থেকে দরজা না খোলায় তারা ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে খবর দেন। পরে বেলা ১১টার দিকে পুলিশ ঝুলন্ত অবস্থায় দম্পতির মরদেহ উদ্ধার করে।

এদিকে বাসার ভেতর থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। এতে লেখা ছিল,‌‘’আমার পাপের প্রায়শ্চিত্ত করেছি, তোমরা আমার সন্তানকে খেয়াল রেখো।’ চিরকুটটি কার লেখা, তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, ‘গত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়। সকাল ৯টার দিকে ঘরের ভেতর থেকে শিশুর কান্না শুনতে পাওয়া যায়। পারিবারিক কলহের কারণেই ঘটনাটি ঘটেছে বলে ধারণা করছি।’

তিনি বলেন, ‘আমরা বিষয়টি তদন্ত করছি। কী কারণে তাদের মৃত্যু হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। শিশুটিকে তাদের আত্মীয়দের জিম্মায় দেয়ার প্রক্রিয়া চলছে।’