Home শিক্ষা ও ক্যাম্পাস ইবিতে আনিছ-ইয়ামানের নেতৃত্ব লালন ডিবেটিং সোসাইটি

ইবিতে আনিছ-ইয়ামানের নেতৃত্ব লালন ডিবেটিং সোসাইটি

45

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লালন শাহ হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আনিছুর রহমানকে সভাপতি ও ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ইয়ামান মুস্তাহাসীনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

রোববার (১২ নভেম্বর) লালন শাহ হল প্রভোস্ট অধ্যাপক ড. আকতার হোসাইন, হল ডিবেটিং সোসাইটির মডারেটর ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক সাজ্জাদ হোসেন জাহিদ এবং সদ্য সাবেক সভাপতি রাশেদ আহম্মেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবু জায়েদ রাইহান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান তানভীর, কোষাধ্যক্ষ রুকুনোজ্জামান রাইহান, দপ্তর-সম্পাদক নাদিম মাহমুদ ও ইয়াসিন আলী, বিতর্ক বিষয়ক সম্পাদক মুয়ারেজ রহমান জিম, সংস্কৃতি ও সাহিত্য বিষয়ক সম্পাদক রফিক আল হাসান, তথ্য ও প্রচার সম্পাদক মোহাইমিনুল ইসলাম রক্তিম, ক্রীড়া সম্পাদক জাহেদুল ইসলাম।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন, রিয়াজুল ইসলাম রিয়াজ, নায়েজ মো. জিসান, রবিউল ইসলাম, গোলাম হক্কানী, আব্দুল্লাহ আল নোমান, শহিদ, মিশুক শাহরিয়ার, ফালিন্দ্র ত্রিপুরা।