Home রাজনীতি সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন জাপা নেতা টেপা, হত্যা চেষ্টার অভিযোগ

সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন জাপা নেতা টেপা, হত্যা চেষ্টার অভিযোগ

43

স্টাফ রিপোটার: রাজধানীতে সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা। শনিবার দুপুরে রাজধানীর শাহবাগ শেরাটনের হোটেলের বিপরীতে ট্রাফিক সিগনালে দাঁড়ানো অবস্থায় চলন্ত একটি বাস (বিহঙ্গ) বেপরোয়াভাবে পিছনের দিকে সজোড়ে আঘাত করে টেপার গাড়ীকে। এসময় টেপা সামান্য আহত হলেও তার ব্যবহৃত গাড়ী ক্ষতিগ্রস্ত হয়। এসময় কর্তব্যরত সার্জেন্ট তাকে উদ্ধার করে।

এদিকে, দূর্ঘটনার বিষয়টি পূর্ব পরিকল্পিত বলে অভিযোগ করেছেন দলটির নেতারা। নেতারা বলছেন, এরআগেও জাতীয় পার্টির শীর্ষনেতাদের গাড়ী চাপা দিয়ে হত্যার চেষ্টা হয়েছে।

জাতীয় পার্টি ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর বলেন, দাঁড়ানো থাকা গাড়ীতে একটি বাস দ্রুত গতিতে আঘাত করা অবশ্যই এটি দূর্ঘটনা হতে পারে না। এটি পরিকল্পিত। টেপা সাহেবকে হত্যার উদ্দেশ্যেই এটি করা হয়েছে বলে তিনি দাবি করেন।

পার্টির সাংগঠনিক সম্পাদক এবিএম লিয়াকত হোসেন চাকলাদার বলেন, আজকে জানমালের কোনো নিরাপত্তা নেই। রাজনৈতিক ব্যক্তিরাও আজ অনিরাপদ। এটি নিছক দূর্ঘটনা নয়। এরআগেও জাপা শীর্ষনেতাদের বিরুদ্ধে এ ধরনের ঘটনা ঘটেছে, কোনো বিচার হয়নি। আমি অবিলম্বে এর পিছনে লুকিয়ে থাকা ষড়যন্ত্রকারীদের গ্রেপ্তার দাবি করছি।

জাপা নেতা অ্যাডভোকেট মহসিন খান বলেন, এরআগেও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপির গাড়ীতে একইভাবে আঘাত করা হয়েছিলো। এসব ঘটনার সঠিক বিচার না হলে নিরাপত্তাহীনতায় ভূগবে দেশের রাজনীতিবিদরা।