Home শিক্ষা ও ক্যাম্পাস সিমেক ইনষ্টিটিউট অব টেকনোলজিতে ইট্যাবস কোর্সের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠান

সিমেক ইনষ্টিটিউট অব টেকনোলজিতে ইট্যাবস কোর্সের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠান

38

ডেস্ক রিপোর্ট: রাজধানীর উত্তরায় অবস্থিত সিমেক ইনষ্টিটিউট অব টেকনোলজিতে ৭ নভেম্বর, সোমবার ETABS” (Extended Three-dimensional Analysis of Building Systems) কোর্সের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহণকারীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ করেন সিমেক ইন্সটিটিউট অব টেকনোলজি’র প্রেসিডেন্ট ও আইইউবিএটি’র ডীন, কলেজ অব ইঞ্জিনিয়ারিং অধ্যাপক ডক্টর মনিরুল ইসলাম।

উপস্থিত তরুণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন প্রফেসর ড. মনিরুল ইসলাম, অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আইইউবিএটির সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের সিনিয়র লেকচারার মোঃ ওসমান গনি, সহকারী অধ্যাপক মাহ্ফজুর রহমান, সিমেক ইনষ্টিটিউট অব টেকনোলজির আন্তর্জাতিক গবেষণা কেন্দ্রের কো-অরডিনেটর ডক্টর সঞ্জীব রায়।
বক্তারা বলেন, দক্ষতা অর্জনের মাধ্যমে আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের অবকাঠামোগত উন্নয়নে নতুন প্রজন্মকে ভ‚মিকা রাখতে হবে। প্রফেশনাল ট্রেনিং এবং শর্ট কোর্সগুলো শিক্ষার্থীদের যুগপোযোগী জ্ঞান ও দক্ষতা অর্জনে বিশেষ সহায়ক।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইনস্টিটিউট অফ টেকনোলজির কো-অরডিনেশন ম্যানেজার শায়লা জাফরীন । চার-মাসব্যাপী সার্টিফিকেট কোর্সের অংশ হিসেবে ETABS এর এই সার্টিফিকেট বিতরণীর মাধ্যমে অনুষ্ঠানটি শেষ করা হয়।